রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

বধূ সেজে পালকিতে চড়ে রাজের কাছে এলেন পরীমণি

ভয়েসবাংলা প্রতিবেদক / ২০২ বার
আপডেট : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

বিয়ের শাড়িতে আবারও সেজেছেন পরীমণি। পালকিতে চড়ে বধূবেশে হাজির হলেন ঢালিউডের আলোচিত নায়িকা। পালকি থেকে নেমে স্বামী অভিনেতা শরিফুল রাজের পাশে এসে বসেন তিনি। কোথায়? ‘গুণিন বাড়ি’তে! তাদের নতুন ছবি ‘গুণিন’-এর মুক্তিকে সামনে রেখে এমন অভিনব প্রচারণা।

বুধবার (৯ মার্চ) রাজধানীর একটি বিনোদন কেন্দ্রে এর প্রিমিয়ার শো আয়োজন করা হয়। অনুষ্ঠানের শিরোনাম রাখা হয় ‘গুণিন বাড়ির রমিজ-রাবেয়ার বিয়ে’। ছবিটিতে রমিজ চরিত্রে শরিফুল রাজ ও রাবেয়ার ভূমিকায় দেখা যাবে পরীমণিকে। বর-কনের সাজে রাজ ও পরীমণিকে চমৎকার লেগেছে।

চরকি প্রযোজিত ‘গুণিন’ ছবির কাজ করতে গিয়েই রাজ ও পরীমণি সম্পর্কে জড়ান। এরপর মাত্র সাতদিনের ব্যবধানে চুপিসারে বিয়ে সেরেছেন তারা! ঘটনাটি গত বছরের ১৭ অক্টোবরের। এরপর দুই পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

আগামী ১১ মার্চ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’। নির্মাতা জানান, ছবিটির গল্প গ্রামীণ ওঝা রজব আলী গুণিনকে কেন্দ্র করে। তার আধ্যাত্মিক ক্ষমতা আছে। এর জোরে গ্রামে তার বিশাল প্রভাব। গুণিনের তিন নাতি রহম, আলী ও রমিজ। তার রহস্যজনক মৃত্যুর পরবর্তী পরিস্থিতিতে দুই নাতি তথা আপন দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্পই এই চলচ্চিত্রের মূল উপজীব্য।

হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুণিন’ থেকে নেওয়া হয়েছে ছবিটির প্রেক্ষাপট। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। বিভিন্ন চরিত্রে আরও আছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর