শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের শ্রদ্ধা

ভয়েস বাংলা রিপোর্ট / ৩৬ বার
আপডেট : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ।

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত নেতৃত্বে নেতৃবৃন্দ জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে নেতৃবৃন্দ কিছুক্ষণ বেদীর পাশে নীরবে দাড়িয়ে থাকেন। শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় প্রেস ক্লাবের নেতৃবৃন্দ এক মিনিট নীরবতা পালন করেন।
পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী ৩০ লক্ষ শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া – মোনাজাতে অংশ নেন তারা। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ূ ও সাফল্য কামনা করা হয়।

এরপর সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত বঙ্গবন্ধুর সমাধি সৌধের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। কর্মসূচীতে জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত সহ-সভাপতি রেজোয়ানুল হক রাজা, যুগ্ম-সাধারণ সম্পাদক আইউব ভূঁইয়া, আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, সদস্য ফরিদ হোসেন, কাজী রওনাক হোসেন, শাহনাজ সিদ্দিকী সোমা, কল্যাণ সাহা, জুলহাস আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ৩১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর