শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

প্রধান অতিথি হয়ে ঢাকায় আসছেন শিল্পা শেঠি, মঞ্চও মাতাবেন নাচে-গানে

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৫২ বার
আপডেট : মঙ্গলবার, ১৭ মে, ২০২২

টানা ১৪ বছর পরে বড় পর্দায় ফিরছেন শিল্পা শেঠি। তারই প্রচার ঝলক হিসেবে সোমবার (১৬ মে) ‘সুপারওম্যান’ সাজে ছবি প্রকাশ করে চমকে দিলেন ‘দিলবার’-কন্যা। সেই রেশ কাটতে না কাটতে ভিডিও বার্তায় নতুন খবর পাঠালেন ঢাকায়। বললেন, প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। আমি খুবই উৎসাহী হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্তরা আছেন।

জানা গেছে, শিল্পার এই ঢাকা সফরের মূল উদ্দেশ্য ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ডস ও এক্সপো ২০২২’ আসরকে ঘিরে। ঢাকা শেরাটন হোটেলে ২৮ জুলাই শুরু হয়ে এটি শেষ হবে ৩০ জুলাই। আর শেষ দিনের প্রধান অতিথির আসনে বসছেন শিল্পা।

শুধু অতিথির আসনে বসে থাকবেন বলিউডের এই নৃত্যপটীয়সী, তা কেমন করে হয়। দেশের অন্যতম নাচের দল সোহাগ ডান্স ট্রুপের প্রধান ইভান শাহরিয়ার সোহাগ জানান, এই সফরে শিল্পী শেঠি মঞ্চও মাতাবেন নাচে-গানে। আর তার সঙ্গে থাকছেন সোহাগের দল।

সুপারওম্যান সাজে শিল্পা

সুপারওম্যান সাজে শিল্পাসোহাগ বলেন, আমি মাত্রই যুক্ত হলাম ইভেন্টটির সঙ্গে। এরমধ্যে পরিকল্পনা সাজাচ্ছি। শিল্পা শেঠি ছাড়াও দুেই দেশের বেশ ক’জন তারকা এই মঞ্চে পারফর্ম করবেন। আমি ও আমার দল বিষয়টি নিয়ে কাজ করছি। আশা করছি দারুণ কিছু হবে। পুরো ইভেন্ট আয়োজন করছে মিরর।

এদিকে ১৪ বছর পর সাবির খান পরিচালিত ‘নিকম্মা ছবিটির মাধ্যমে শিল্পা আবারও বড় পর্দায় ফিরছেন ১৭ জুন। ছবিটিতে আরও দুই মুখ্য চরিত্রে রয়েছেন অভিমন্যু ও শার্লি শেটিয়া। এ ছবিতে ‘অবনী’নামে একেবারে অন্য ধরনের এক চরিত্রে দেখা যাবে ‘ধাড়কান’-নায়িকা শিল্পাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর