মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর সফর: চার স্তরের নিরাপত্তা বলয় কক্সবাজারে

ভয়েস বাংলা রিপোর্ট / ৫১ বার
আপডেট : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বুধবারের সফরকে কেন্দ্র করে পর্যটন শহর কক্সবাজারসহ মেরিন ড্রাইভ এলাকায় ৪ স্তরের নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। এ কাজে পুলিশের ৪ হাজারের বেশি সদস্য ছাড়াও অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছে।

মঙ্গলবার কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার প্রধানমন্ত্রী আন্তর্জাতিক ফ্লিট রিভিউয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। অনুষ্ঠানস্থলটি মেরিন ড্রাইভের উখিয়ার ইনানী এলাকায়। এরপর তিনি কক্সবাজার শহীদ শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে  জনসভায় ভাষণ দেবেন। এই দুই কর্মসূচিকে কেন্দ্র করে কক্সবাজার জেলা পুলিশ ৪ স্তরের নিরাপত্তা বলয় তৈরি করেছে। পুলিশ সদস্যরা পোশাকে ও সাদা পোশাকে দায়িত্ব পালন করবেন। রয়েছে কঠোর গোয়েন্দা নজরদারি। সেই সঙ্গে ঢেলে সাজানো হয়েছে ট্রাফিক নিয়ন্ত্রণ ব্যবস্থা।

পুলিশ সুপার জানান, দুটি অনুষ্ঠানস্থল ঘিরে সাড়ে ৩ হাজার পুলিশ সদস্যসহ নিরাপত্তা বাহিনীর ৪ হাজারের বেশি সদস্য দায়িত্ব পালন করছেন। কক্সবাজার জেলা পুলিশের বাইরে বিভিন্ন জেলা থেকে পুলিশ সদস্যদের আনা হয়েছে। একই সঙ্গে অন্যান্য সব আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে পুলিশের পক্ষে লিখিতভাবে জানানো হয়েছে। তারাও দায়িত্ব পালন করছেন। কক্সবাজার এখন নিশ্ছিদ্র নিরাপত্তা বলয়ে বলে মন্তব্য করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর