শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

পীরজাদা হারুন আমার দুই গালে চুমু দিতে চেয়েছিল: নিপুণ

ভয়েসবাংলা প্রতিবেদক / ১১৫ বার
আপডেট : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক (২০২২-২০২৪) নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুনের বিরুদ্ধে সাধারণ সম্পাদক পদে বিজিত প্রার্থী চিত্রনায়িকা নিপুন অভিযোগ করে বলেছেন, পীরজাদা হারুন সকাল বেলা আমার কাছ থেকে দুই গালে দুইটা কিস চেয়েছিল। আমার উচিত ছিল তার দুই গালে দুইটা চড় দেওয়া। যা আমি করিনি। এ সময় দুজন নারী প্রার্থী জেসমিন ও শাহানূর ছিল। নির্বাচনে তাকে হারানো হয়েছে বলেও তিনি অভিযোগ তোলেন।

আজ রোববার জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নিপুণ এ অভিযোগ করেন। গত শুক্রবার শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে নিপুণ সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খানের কাছে হেরে যান। সংবাদ সম্মেলনে জায়েদ খানের সঙ্গে অজ্ঞাত ব্যক্তির মোবাইল টেক্সট প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরা হয়। অনুষ্ঠানে সমিতির নবনির্াচিত সভাপতি নায়ক ইলিয়াস কাঞ্চন, রিয়াজসহ অন্যরা বক্তব্য রাখেন।

নির্বাচন কমিশনের বিরুদ্ধে অভিযোগ তুলে সংবাদ সম্মেলনে নিপুণ বলেন, আমাদের প্রযোজক, পরিচালক, ক্যামেরাম্যান, প্রোডাকশন স্টাফ, কাউকে ঢুকতে দেওয়া হয়নি। পীরজাদা হারুন একপক্ষকে টেনেছেন। টাকা দেওয়া হচ্ছে তার ভিডিও ভাইরাল। নিপুণ বলেন, পীরজাদা হারুন আর এফডিসির এমডি এবং জায়েদ খান একটি গ্যাং। এই গ্যাং মিলে আমাদের বিরুদ্ধে কাজ করেছে। আমাদের জীবনও নিরাপদ নয়। আমি বের হওয়ার আগে থানায় ফোন করে একটি জিডি করে এসেছি।

সাংবাদিকদের উদ্দেশে নিপুণ বলেন, আমার হাতে কিছু টেক্সট রয়েছে। আমি আইজি সাহেবকে এগুলো দিয়েছি। আমি বলেছি কার সঙ্গে এই টেক্সটগুলো জায়েদ খান আদান প্রদান করেছেন। টেক্সটগুলো কার সঙ্গে লেনদেন হয়েছে, কারা এই ষড়যন্ত্র করেছে তা জনগণের সামনে আনবেন। উনি কথা দিয়েছেন। নিপুণ বলেন, পীরজাদা হারুন সরকারি চাকরিজীবী। আমি বলবো তার বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য। অভিনয় থেকে তাকে বঞ্চিত করা উচিত।

এমডির বিরুদ্ধে অভিযোগ তুলে নিপুণ বলেন, এফডিসির এমডি নারী হয়ে আমাদের সঙ্গে যে কাজটি করেছেন উনার ব্যাপারে তদন্ত হওয়া উচিত।আমাদের জন্য বাথরুমে যাওয়ার ব্যবস্থা নেই। কেন এগুলো করেছেন, কী আছে ওই চেয়ারে। আমাদের খাবার ঢুকাতে দেওয়া হয়নি। আমাদের সঙ্গে কেন এই কাজগুলো করা হয়েছে?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর