রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

পাঠান ৪০০ কোটিতে পৌছানোয় মন্নতের ছাদে শাহরুখ, প্রেক্ষাগৃহে দীপিকা

ভয়েস বাংলা রিপোর্ট / ৩১ বার
আপডেট : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩

বক্স অফিসে পাঠান সিনেমার ঝড়। একের পর এক নজির গড়ছে এই ছবি। মাত্র চারদিনেই চারশো কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমা। খুশি গোটা বলিউড। কিন্তু অপেক্ষা ছিল একজনের, তিনি শাহরুখ খান।

রবিবার মন্নতের বাইরে ভিড় জমতে শুরু করে সন্ধ্যা থেকেই। একে তো ছুটির দিন, তার উপর তার ছবি সদ্য প্রথম ভারতীয় ছবি যা চার দিনে ৪০০ কোটি ছোঁয়ার তকমা পেয়েছে।

মন্নতের বাইরে শাহরুখ অনুরাগীদের উৎসবের মেজাজ। যত সময় গড়িয়েছে সেই উচ্ছ্বাস যেন বেড়েই চলেছে। অবশেষে মন্নতের ছাদে এলেন অনুরাগীদের মসিহা। তত ক্ষণে শাহরুখের বাড়ির সামনে থিকথিক করছে ভিড়।  তিনি এলেন, কর জোড়ে ধন্যবাদ জানালেন, কখনও আবার চুমু ছুড়লেন অনুরাগীদের উদ্দেশে।

এই ছবির নায়িক দীপিকা পাড়ুকোনকে দেখা গেল মুম্বাই এক প্রেক্ষাগৃহে। এক ঝলক দেখে চেনা দায় যে, তিনি দীপিকা! আপাদমস্তক কালোয় ঢেকে বেরিয়েছিলেন তিনি। পাঠান ছবির দুই তারকা। একই দিনই অনুরাগীদের মাঝে। মন্নতের ছাদে শাহরুখ যখন এলেন, তার পরনে ছিল কালো শার্ট, কালো ডেনিম,মাথায় ফেট্টি।

প্রেক্ষাগৃহে দর্শকের প্রতিক্রিয়া দেখলেন দীপিকাও। পাঠান ছবির জন্য প্রথমবার নিয়ম ভাঙল মুম্বাইয়ের জনপ্রিয় এই সিনেমা হল। ১২টা থেকে শো শুরু হয় এই গ্যালাক্সি হলে। শাহরুখের ছবির জন্য সময় পাল্টে সকাল ৯ টা থেকে শুরু হলো শো। সেখানেই অনুরাগীদের সঙ্গে দেখা করলেন অভিনেত্রী। সূত্র: আনন্দবাজার পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর