রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

পর্যটক ধর্ষণের ঘটনায় যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৫৩ বার
আপডেট : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কক্সবাজারে নারী পর্যটককে ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হচ্ছে। ঘটনার তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার  চট্টগ্রামের চান্দগাঁওয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। চট্টগ্রাম-৭ সংসদীয় এলাকা চান্দগাঁও, পূর্ব ষোলশহর, মোহরা, পাঁচলাইশ, পশ্চিম ষোলশহর ও আমিন শিল্পাঞ্চল আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন।

মন্ত্রী বলেন, কক্সবাজারের ঘটনায় মামলা নথিভুক্ত হয়েছে। এটি তদন্তাধীন। তদন্তাধীন মামলা সম্পর্কে কোনও মন্তব্য করতে পারি না। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। দোষী কেউ যাতে বাদ না যায় সে ব্যাপারে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আইনমন্ত্রী তার নথিতে জানিয়েছেন, তাকে (খালেদা জিয়া) বিদেশ পাঠানোর সুযোগ আইনে নেই। কাজেই আমরা কিছু করতে পারছি না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর