রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

পরকীয়া করে ‘ঘরছাড়া’ বার্সা তারকা পিকে

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৫৯ বার
আপডেট : শুক্রবার, ৩ জুন, ২০২২

বার্সেলোনা তারকা জেরার্ড পিকে ও পপসম্রাজ্ঞী শাকিরা বিশ্বের সবচেয়ে রোমান্টিক জুটির মধ্যে অন্যতম। এ দুইজনের প্রেম সম্পর্কে অজানা, এমন কেউ খুঁজে পাওয়া মুশকিল। কিন্তু সবাইকে হতাশ করে সম্পর্ক ভাঙার দ্বারপ্রান্তে তারা! স্প্যানিশ মিডিয়া সেটিই বলছে।

১২ বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে স্প্যানিশ ডিফেন্ডার পিকে ও বিখ্যাত পপ তারকা শাকিররা। যদিও এখনও বৈবাহিক সম্পর্কে জড়াননি তারা। প্রেমের ফসল হিসেবে দুটি সন্তানও আছে তাদের। এই সম্পর্ক টিকিয়ে রাখতেই তারা নাকি বিয়ে করছিলেন না। কিন্তু এবার আর শেষ রক্ষা হলো না।

কাতালান দৈনিক এল পিরিওদিকো দাবি করেছে, পরকীয়া ধরা পড়ে যাওয়ায় পিকে এখন বাড়িছাড়া। এক সপ্তাহ ধরে নাকি তিনি আলাদা থাকছেন। তিনি বার্সেলোনায় কায়ে মুনতানের অঞ্চলে একা একা ক্লাব সতীর্থ রিকে পুজ ও বন্ধুবান্ধবের সঙ্গে জমিয়ে পার্টি করছেন। শুধু এটুকুই নয়, পত্রিকাটি দাবি করেছে, পিকে অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে শাকিরার কাছে ধরা পড়ে গেছেন। এরপর শাকিরা তার সঙ্গে আর থাকছেন না।

প্রেমিকার কাছে ধরা খাওয়ার পর ৩৫ বছরের পিকে নাকি এখন উদ্দাম জীবন যাপন করছেন। প্রতিদিনই বিভিন্ন নারী সঙ্গীকে নিয়ে পার্টি করছেন, চলছে রাত্রিযাপনও। গত মার্চের পর পিকেকে নিয়ে সোশ্যাল সাইটে কোনো পোস্ট করেননি ৪৫ বছর বয়সী কলম্বিয়ান শিল্পী শাকিরা। অন্যদিকে পিকেও বেশ কিছুদিন ধরেই সোশ্যাল সাইটে শাকিরাকে নিয়ে কোনো পোস্ট করছেন না। সব মিলিয়ে দুই ভুবনের দুই তারকার এই সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিয়েছে এল পিরিওদিকো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর