বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের বাড়িতে হামলা

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৬৭ বার
আপডেট : সোমবার, ২৭ জুন, ২০২২

পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক করা মো. বায়েজিদের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। সোমবার (২৭ জুন) বিকাল ৫টার দিকে পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের তেলীখালীতে বায়েজিদের গ্রামের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়দের অভিযোগ ছাত্রলী‌গের এক‌টি অংশ এ হামলায় জ‌ড়িত। বর্তমান বাড়ির নিরাপত্তায় পুলিশ পাহারা বসেছে।

বায়েজি‌দের ভাই‌ সোহা‌গ মৃধার স্ত্রী হা‌দিসা আক্তার ব‌লেন, ‘বিকাল ৪টার দিকে ১০-১২টি মোটরসাই‌কেল যো‌গে ৩০-৪০ জ‌নের এক‌টি দল এসে হামলা চালায়। তারা রামদা ও ধারা‌লো অস্ত্র নি‌য়ে বাড়ির বিভিন্ন ঘর কুপিয়ে তছনছ করে। হামলাকারীরা সবাই অল্পবয়সী।’ তাদের দেখলে চিনতে পারবেন বলে দাবি করেন তিনি। তিনি বলেন, বাড়িতে আমি একাই থাকি। আমার স্বামী সোহাগ মৃধা পটুয়াখালীতে চাকরি করেন। বায়েজি‌দের বড়ভাই শিপন মৃধা খুলনায় কর্মরত। তিনি জানান, বায়েজিদ ঢাকা ক‌লে‌জ থেকে স্নাতক ও ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য় থে‌কে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। বায়েজি‌দের বাবা মো. আলাউ‌দ্দিন মৃধা ঢাকায় থা‌কেন বলে জানান হা‌দিসা।

হামলার বিষয়ে জানতে চাইলে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সা‌বেক সহ-সভাপ‌তি হৃদয় আশীষ ব‌লেন, পদ্মা সেতু এক‌টি জাতীয় এবং অ‌দ্বিতীয় সম্পদ। এটি দে‌শের অর্থনী‌তিতে বি‌শেষ ভূমিকা রাখ‌বে। কিন্তু বায়েজিদ পদ্মা সেতুর নাট খু‌লে তা‌চ্ছি‌ল্যের ভি‌ডিও বানিয়েছে। এ ঘটনায় সাধারণ জনগণ প্রতিবাদ ক‌রে‌ছে।

ঘটনাস্থল পরিদর্শন করা পটুয়াখালী সদর থানার এসআই ছলিমুর রহমান বলেন, বায়েজিদের বাড়ির বিভিন্ন ঘরের টিন কুপিয়েছে হামলাকারীরা। এছাড়া তারা ভাঙচুরও চালিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর