শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

নেইমারকে পেলের বার্তা

ভয়েস বাংলা রিপোর্ট / ৩৮ বার
আপডেট : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

এতদিন ব্রাজিলের জার্সিতে সর্বোচ্চ গোলের রেকর্ড ছিল পেলের। গতকাল নিজের ৭৭তম গোল করে সেই রেকর্ড ছুঁয়ে ফেলেন নেইমার। তবে কিংবদন্তী পেলের রেকর্ড ছুঁয়েও ম্যাচ হারায় অবসরের ইঙ্গিত দেন নেইমার। নেইমারকে সমবেদনা জানিয়ে ইনস্টাগ্রামে এক দীর্ঘ পোস্ট করেন কিংবদন্তি পেলে।

পেলে লেখেন, আমি তোমাকে বড় হতে দেখেছি, আমি প্রতিদিন তোমার জন্য গলা ফাটাই। অবশেষে ব্রাজিলের জাতীয় দলে আমার গোল সংখ্যা ছুঁয়ে ফেলায় আমি তোমাকে শুভেচ্ছা জানাতে পারব। আমরা দু’জনেই জানি যে এটা শুধুমাত্র সংখ্যার চেয়ে অনেক বেশি। খেলোয়াড় হিসেবে আমাদের সবচেয়ে বড় দায়িত্ব দলীয় সতীর্থদের অনুপ্রাণিত করা, বাকিদের অনুপ্রাণিত করা। আমাদের দায়িত্ব পরবর্তী প্রজন্মকে অনুপ্রাণিত করা, যারা খেলাধুলা ভালোবাসে, তাদের অনুপ্রাণিত করা। তিনি লেখেন, আজ আমাদের জন্য মোটেও খুশির দিন নয়। কিন্তু তুমি সর্বদা অনেকের কাছে অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে। ৫০ বছর আগে যে রেকর্ড গড়েছিলাম, একমাত্র তুমি ছাড়া আর কেউ এর পিছু তাড়া করতে পারেনি। তুমি করে দেখিয়েছ, প্রিয়।

নেইমারের উদ্দেশে তাঁর বার্তার শেষটা করেছেন এভাবে, ব্রাজিলের হয়ে তোমার দায়িত্ব এখনো শেষ হয়নি। আমাদের অনুপ্রাণিত করতে থাকো। তোমার প্রতিটি গোলের আনন্দে শূন্যে ঘুষি মারতেই থাকব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর