রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

নীরবে ঢাকায় আসছেন বিশ্বকাপজয়ী গোলকিপার মার্টিনেজ!

ভয়েস বাংলা প্রতিবেদক / ১৫ বার
আপডেট : রবিবার, ২ জুলাই, ২০২৩

দক্ষিণ এশিয়ার দুই দেশ সফরে আসছেন বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। শুরুতে কাল সোমবার (৩ জুলাই) সকালে ঢাকায় আসছেন কয়েক ঘণ্টার জন্য। এরপর দুই দিনের সফরে যাবেন কলকাতায়। সেখানে মার্টিনেজের সফর নিয়ে হইচই পড়ে গেলেও ঢাকা এখনও নীরব! এ নিয়ে তেমন প্রচার-প্রচারণাও নেই।
মার্টিনেজকে কলকাতা ও ঢাকা আনছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। ঢাকায় আর্জেন্টিনার তারকার সফর নিয়ে শতদ্রু সংবাদমাধ্যমকে বলেছেন, মার্টিনেজকে ঢাকায় নিয়ে আসছি। এটুকুই আমার দায়িত্ব। বাকিটা যে প্রতিষ্ঠান আনছে তাদের ওপর। কীভাবে এবং কী করবে তারাই ভালো জানে।
মার্টিনেজের কলকাতার সফরসূচি প্রকাশ হলেও বাংলাদেশের সফরসূচি নিয়ে আনুষ্ঠানিকভাবে পরিষ্কার করে কিছু বলা হয়নি। শতদ্রু বলেছেন, আমস্টারডাম থেকে আগামীকাল (সোমবার) ভোর সাড়ে ৫টায় ঢাকায় পৌঁছাবেন মার্টিনেজ। এরপর হোটেলে কিছুটা সময় বিশ্রাম নেবেন। দুপুরের দিকে পৌনে এক ঘণ্টার জন্য কোম্পানির অফিস (যে প্রতিষ্ঠান তাকে ঢাকায় আনছেন) পরিদর্শন করবেন। পরিদর্শন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতের কথা রয়েছে তার। এরপরই বাংলাদেশ ছাড়বেন মার্টিনেজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর