শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করালেন খালেদা জিয়া

ভয়েসবাংলা প্রতিবেদক / ৯৯ বার
আপডেট : সোমবার, ২২ আগস্ট, ২০২২

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করিয়ে বাসায় ফিরেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার (২২ আগস্ট) স্বাস্থ্য পরীক্ষা করিয়ে এভার কেয়ার হাসপাতাল থেকে রাত ৮টার দিকে গুলশানের বাসভবন ফিরোজায় পৌঁছান খালেদা জিয়া।

তার মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান, সোমবার বিকাল ৩টা ৫৭ মিনিটে বাসা থেকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য এভার কেয়ার হাসপাতালের উদ্দেশে যাত্রা করেন খালেদা জিয়া। বিকাল ৪টা ৪৫ মিনিটে  হাসপাতালে পৌঁছান তিনি।

প্রসঙ্গত, ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে মুক্তি পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে বাসায় আসেন বিএনপি চেয়ারপারসন। ২০২১ সালের ১১ এপ্রিল কোভিড-১৯ ভাইরাস পজিটিভ রিপোর্ট আসে তার। একই বছরের ১৫ এপ্রিল এভার কেয়ার হাসপাতালে সিটিস্ক্যান করা হয়। ২৭ এপ্রিল কোভিড-১৯ ভাইরাসের পজিটিভ চিকিৎসার জন্য প্রথম এভার কেয়ার হাসপাতালে ভর্তি হন। ১৯ জুলাই করোনার টিকার প্রথম ডোজ টিকা নেন। ১৮ আগস্ট নেন দ্বিতীয় ডোজ। এ বছরের ২৪ ফেব্রুয়ারি বুস্টার ডোজ নেন তিনি।

২০২১ সালের ২৫ অক্টোবর প্রথম অপারেশন হয় খালেদা জিয়ার। সর্বশেষ হঠাৎ অসুস্থ হয়ে চলতি বছরের ১১ জুন এভার কেয়ারে ভর্তি হন। ২৪ জুন হাসপাতাল থেকে বিকাল ৫টায় বাসায় আসেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর