রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

নির্বাচনে অনেক কথা হয়, সব ভুলে এগিয়ে যাবো: আইভী

ভয়েসবাংলা প্রতিবেদক / ৯১ বার
আপডেট : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

টানা তৃতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘নির্বাচন আসলে অনেক কথা হয়। নির্বাচন চলে গেছে, এখন সব ভুলে এগিয়ে যাবো।

সোমবার বিকাল ৫টায় শহরের মাসদাইর এলাকায় পরাজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে আসেন আইভী। এ সময় সাংবাদিকদের সামনে তিনি এই কথা বলেন। আইভীর সঙ্গে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বাসায় প্রবেশের পর তৈমুর আলমের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। এরপর একে-অপরকে মিষ্টি খাওয়ান।

এ সময় সেলিনা হায়াৎ আইভী বলেন, তার (তৈমুর আলম) সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। বাবার কবরে গেলে, তার মায়ের মানে দাদির কবরেও যেতাম। আমি মনে করি নির্বাচন চলে গেছে, সেগুলো ভুলে সামনে এগিয়ে যাবো। সবাই মিলে নারায়ণগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।

তৈমুর আলম বলেন, ‌রাজনীতিতে জয়-পরাজয় কোনও বিষয় না। তার (আইভী) সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। ভাতিজি এসেছে চাচার বাসায়, অর্থাৎ মেয়ে এসেছে বাবার বাসায়। এখানে রাজনীতির কিছু নেই।

উল্লেখ্য, রবিবার ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আইভী এক লাখ ৫৯ হাজার ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম পান ৯২ হাজার ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর