রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

নির্বাচনের ফলাফল মেনে নিয়েছি: আজমত উল্লা খান

ভয়েস বাংলা রিপোর্ট / ১২ বার
আপডেট : শুক্রবার, ২৬ মে, ২০২৩

আওয়ামী লীগের পরাজিত প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খান বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল মেনে নিয়েছি। নির্বাচনে ইভিএমসহ আরও কিছু ত্রুটি ছিল, যা পর্যালোচনা করে খুঁজে বের করা হবে। শুক্রবার (২৬ মে) সকালে গাজীপুরের টঙ্গীতে নিজ বাড়িতে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।

আজমত উল্লা খান বলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে, কিছু কিছু ত্রুটি ছিল ইভিএমের কারণে, অনেকেই ভোট দিতে পারেননি। নির্বাচনের রেজাল্ট যা হয়েছে আমি রেজাল্ট মেনে নিয়েছি এবং যিনি বিজয়ী হয়েছেন তাকে আমি অভিনন্দন জানাই। আমি যেহেতু দলীয় প্রার্থী ছিলাম, সেহেতু পরাজয়ের কারণ পর্যালোচনা করা হবে। পরাজয়ের কী কী কারণ ছিল তা খুঁজে বের করা হবে। বিজয়ী মেয়র জায়েদা খাতুনকে সহযোগিতার বিষয়ে তিনি বলেন, কেউ যদি সহযোগিতা চায় তা অবশ্যই বিবেচনা করা হবে।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ করা হয়। গভীর রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। তাতে দেখা যায়, জায়েদা খাতুন ১৬ হাজার ১৯৭ ভোটের ব্যবধানে নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা খানকে পরাজিত করেছেন। মোট ৪৮০টি কেন্দ্রের মধ্যে টেবিল ঘড়ি প্রতীকের প্রার্থী জায়েদা খাতুন পেয়েছেন ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট। নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা খান পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর