সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

নিউমার্কেট এলাকায় যান চলাচল স্বাভাবিক, পরিস্থিতি থমথমে

ভয়েসবাংলা প্রতিবেদক / ৬৫ বার
আপডেট : বুধবার, ২০ এপ্রিল, ২০২২

নিউমার্কেট এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। একই সঙ্গে যান চলাচল স্বাভাবিক হয়েছে। তবে সবার মধ্যে একটি সংশয় বিরাজ করছে। গতকাল দিনভর ঢাকা কলেজের সামনে ব্যবসায়ী ও শিক্ষার্থীদের মুখোমুখি অবস্থান থাকলেও আজ তা নেই।

বুধবার (২০ এপ্রিল) সকাল থেকে দেখা যায়, নিউমার্কেট এলাকার মার্কেটগুলোর সামনে ভিড় করছেন দোকানের কর্মচারীরা। তাদের চোখে-মুখে সংশয়ের ছাপ। কেউ অপেক্ষা করছেন দোকান খোলার জন্য। আবার কেউ মালিকের নির্দেশের অপেক্ষায় আছেন। দোকানিদের সঙ্গে কথা বলে জানা যায়, মার্কেট খোলার সিদ্ধান্ত এখনও নেওয়া হয়নি।

বুধবার সকালে নিউমার্কেট এলাকাবুধবার সকালে নিউমার্কেট এলাকাএদিকে ঢাকা কলেজের ভেতরের পরিবেশ থমথমে। শিক্ষার্থীরা কেউ সামনে নেই। শুধু প্রশাসনিক কার্যালয়ের সামনে কিছু কর্মচারী অবস্থান করছেন। ঢাকা কলেজ কর্তৃপক্ষ মঙ্গলবার উদ্ভূত পরিস্থিতিতে সব হোস্টেল বন্ধ ঘোষণা করে এবং ত্যাগের নির্দেশ দেয়। পরে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি জানান, ঢাকা কলেজে ঈদের ছুটি শুরু। তবে অনেক শিক্ষার্থী এখনও হলে অবস্থান করছে বলে জানা গেছে।

বুধবার সকালে নিউমার্কেট এলাকাবুধবার সকালে নিউমার্কেট এলাকাএকজন শিক্ষার্থী জানান, আজকে হয়তো কিছু একটা সিদ্ধান্ত হবে। অনেকেই হলে অবস্থান করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর