রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

নারী পর্যটককে ধর্ষণ, ফুটেজ দেখে তিনজন শনাক্ত

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৮২ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

ঢাকা থেকে কক্সবাজারে ঘুরতে যাওয়া গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে তিনজনকে শনাক্ত করা হয়েছে। বৃহস্পতিবার গণমাধ্যমকে এ তথ্য জানান র‍্যাব-১৫ কক্সবাজারের সিপিসি কমান্ডার মেজর মেহেদী হাসান।

র‍্যাব-১৫ জানায়, শনাক্ত তিনজনের একজন শহরের বাহারছড়া এলাকার সন্ত্রাসী আশিক। শনাক্ত তিনজনকে আটকের অভিযান চলছে। ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী নারী পর্যটকের স্বামী বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেছেন। এতে এজাহারভুক্ত আসামি করা হয়েছে চারজনকে। আর অজ্ঞাতনামা আসামি দুই-তিনজন।

র‌্যাব কর্মকর্তা মেহেদী হাসান বলেন, কক্সবাজার হোটেল-মোটেল জোনের ‘জিয়া গেস্ট ইন’ নামের হোটেল থেকে বুধবার দিনগত রাত দেড়টার দিকে নারী পর্যটক ও তার স্বামী-সন্তানকে উদ্ধার করা হয়। এ ধর্ষণের ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে ও খোঁজখবর নিয়ে তিনজনকে শনাক্ত করা হয়েছে। এর আগে বিকেলে র‌্যাব-১৫ জানায়, এ ঘটনায় ‘জিয়া গেস্ট ইন’ হোটেলের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটনকে (৩৩) আটক করা হয়েছে। তিনি অপরাধীদের সহযোগী।

ঘটনার বর্ণনা দিয়ে ভুক্তভোগী নারী পর্যটক বলেন, এক ব্যক্তির সহায়তায় তিনি দরজার লক খোলেন। জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিলে বলা হয়, থানায় গিয়ে সাধারণ ডায়েরি (জিডি) করতে। এরপর এক ব্যক্তির সহযোগিতা তিনি কল দেন র‍্যাব-১৫-তে। তখন ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে র‌্যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর