মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ: আবারও সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক বাদল

ভয়েসবাংলা প্রতিবেদক / ৬৮ বার
আপডেট : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

আবারও আব্দুল হাইকে সভাপতি ও আবু হাসনাত শহীদ মো. বাদলকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (২৩ অক্টোবর) বিকালে শহরের ইসদাইর ওসমানী স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নতুন কমিটি ঘোষণা করেন।

এর আগে দুপুরে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব কামাল হোসেন এবং শ্রমিক লীগের সদস্য হাজী রহমত উল্লাহ প্রমুখ।

জেলা আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, কমিটির সাবেকরা বহাল থাকবে। পরবর্তীতে তারা সময়মতো কমিটি করবে, একটা ভালো কমিটি চাই। আমি সব খবর রাখি, সারা দেশে কে কি করে সব জানি। ভালো হয়ে যান, নিজেদের সংশোধন করুন। পদ-বাণিজ্যের কথা যেন না শুনি। কমিটিতে পকেটের লোক বসাবেন তা চলবে না। এবার তদন্ত করে খোঁজখবর নেবো। পয়সা খেয়ে কমিটি করা লোকদের প্রয়োজন নেই।

প্রসঙ্গত, ১৯৯৭ সালের ২০ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। তখন অধ্যাপক নাজমা রহমানকে সভাপতি ও এ কে এম শামীম ওসমানকে সাধারণ সম্পাদক করা হয়েছিল। এরপর জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়নি। তবে জেলা কমিটি একাধিকবার ঘোষণা করা হয়েছে। ২০১৬ সালের ৯ অক্টোবর আব্দুল হাইকে সভাপতি, সিটি করপোরেশনের বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীকে সিনিয়র সহ-সভাপতি ও অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মো. বাদলকে সাধারণ সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেছিল কেন্দ্র। পরে ২০১৭ সালের ২৫ নভেম্বর ছয়টি পদ শূন্য রেখে জেলা আওয়ামী লীগের ৭৪ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর