রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

‘নাটু নাটু’ নাচে মুগ্ধ দর্শক

ভয়েস বাংলা রিপোর্ট / ২১ বার
আপডেট : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

তেলুগু ছবির ইতিহাসে প্রথম অস্কার মনোনয়ন। অবশেষে অস্কার জয়। সেই চাপা উত্তেজনা ও জল্পনার আগেই অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ গানের পারফর্ম করলেন গায়ক রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব। গানের তালে পা মেলালেন আমেরিকান-ভারতীয় নৃত্যশিল্পী লরেন গটলিয়েব। তার সঙ্গ দিলেন এক ঝাঁক শিল্পী। ক্ষণিকের জন্য দুই নৃত্যশিল্পীকে দেখে রাম চরণ ও এনটিআর জুনিয়র বলেও ভুল হতেই পারে। তাদের পায়ের জাদু এমনই, মঞ্চে দুই তারকার না থাকা অনেকটা পুষিয়ে দিলেন ওই দুই নৃত্যশিল্পী।

পারফর্মেন্সের আগেই ছিল চমক। সেই চমকের নাম দীপিকা পাড়ুকোন। ‘নাটু নাটু’ গানের পারফর্মেন্সের আগে মঞ্চে শিল্পীদের আহ্বান জানালেন দীপিকা। কালো গাউনে অস্কারের মঞ্চে অপরূপা অভিনেত্রী। তিনি মঞ্চে উঠতেই হাত তালিতে ভরে গেল ডলবি থিয়েটার প্রেক্ষাগৃহ। তার পরেই ‘নাটু নাটু’ গানের পারফর্মেন্সের জন্য শিল্পীদের মঞ্চে ডেকে নিলেন দীপিকা। সেই এক ঝাঁক শিল্পীর মধ্যমণি, আমেরিকান-ভারতীয় অভিনেত্রী লরেন গটলিয়েব।

এর আগে নাচের একাধিক রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছে লরেন গটলিয়েবকে। লরেন অভিনয় করেছেন একাধিক নাচপ্রধান ছবিতেও। কোরিয়োগ্রাফার ও পরিচালক রেমো ডিসুজার ‘এবিসিডি : এনিবডি ক্যান ডান্স’ ফ্র্যাঞ্চাইজির ছবিতে অভিনয় করেছেন লরেন। অবশেষে সোমবার ভোরে অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ দেখতে পেলেন আপামর দেশবাসী। হতাশ করেনি ‘নাটু নাটু’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর