রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

নাটকীয়তার পর ফের একসঙ্গে রাজ-পরী

ভয়েস বাংলা প্রতিবেদক / ৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি ও নায়ক শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা। সংসার জীবনের প্রায় দুই বছরে নানা নাটকীয়তার জন্ম দিয়েছেন এই দম্পতি। কিছুদিন পর পর একে অপর থেকে বেশ কয়েকবার আলাদা হয়ে যাওয়ার কথা বলা হলেও পরে আবার তারা এক হয়ে যাচ্ছেন।
রাজ-পরীর সংসারে কয়েক মাস আগেও শুরু হয়েছিল দাম্পত্য কলহ। সে সময় তারা জোড় দিয়ে বিচ্ছেদেরও ঘোষণা দেন। এমনকি নিজের সব জিনিস নিয়ে গত ২০ মে পরীর বাসা থেকে বেরিয়ে যান তার শরিফুল রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। কিন্তু তারপর তাদের মধ্যে আর যোগাযোগ হয়নি। এমনকি একমাত্র ছেলের সঙ্গে যোগাযোগ করেন না বলে অভিযোগও তুলে ছিলেন পরী।
গত ১০ অক্টোবর ছেলের প্রথম জন্মদিনের কয়েকদিন আগে রাজ্যর নাম পরিবর্তন করে রাখা হয় পদ্ধ। রাজের স্মৃতি ভুলে যেতে ছেলের নাম পরিবর্তন করেছেন বলেও জানানো হয়েছিল পরীর পক্ষ থেকে।
এবার নতুন যেন আলোচনা অন্য দিকে মোড় নিলো। বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে গানবাংলার কৌশিক হোসেন তাপস ফেসবুকে বেশকিছু ছবি পোস্ট করেন। তাতে গতকাল বুধবার রাতে ছেলেকে নিয়ে একসঙ্গে কেক কাটতে দেখা গেছে পরীমণি ও রাজকে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘রাজ্য বাবার জন্মদিন উদযাপন করা হচ্ছে টিএম-এর পক্ষ থেকে।
গানবাংলার স্টুডিওতে পরী ও রাজকে খুব কাছাকাছি দেখা যায়। আর তা দেখে প্রশ্ন উঠছে, তাহলে আবার কি পরী ও রাজ এক হয়ে যাচ্ছেন? তাহলে বার বার কেনো একে অপরের থেকে আলাদা হয়ে যাওয়ার ইস্যু সামনে আনা হচ্ছে? মিডিয়ায় আলোচনায় থাকতে এসব কী আসলেই নাটকীয়?
২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমণি ও শরিফুল রাজ। ২০২২ সালে গত ১০ আগস্ট ঢাকার এভারকেয়ার হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন ঢাকাই ছবির বিউটি কুইন খ্যাত নায়িকা পরীমণি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর