রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

ধর্ম নিয়ে রাজনীতি করি না, ধর্মের জন্য কাজ করি: তথ্যমন্ত্রী

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৪২ বার
আপডেট : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা ধর্ম নিয়ে রাজনীতি করি না, ধর্মের জন্য কাজ করি। শুধু ইসলাম ধর্মের জন্য নয় আলেমদের জন্যও তিনি (শেখ হাসিনা) কাজ করেছেন। হিন্দু, বৌদ্ধ, খৃস্টানদের জন্য বহু কাজ আমাদের সরকার করেছে।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে নারায়ণগঞ্জ জেলা সমিতি আয়োজিত ‘নারায়ণগঞ্জ জেলা শ্রেষ্ঠ পুরস্কার’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা সমিতির সভাপতি পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ শিল্প ও বিজ্ঞান গবেষণা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ড. আফতাব আলী শেখ, ইসলামিক স্কলারস শায়েখ আহমাদুল্লা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ডিন অধ্যাপক ড. আব্দুল আজিজ, অনুষ্ঠানের আহবায়ক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন।

ড. হাছান মাহমুদ বলেন, নির্বাচন এলে ধর্ম নিয়ে রাজনীতি করে আর কওমি মাদ্রাসার স্বীকৃতি নিয়ে মুলা ঝুলিয়ে রাখতো  কওমি মাদ্রাসার স্বীকৃতি বিএনপি দেয়নি, এরশাদ সাহেবও দেয়নি। স্বীকৃতি দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বীকৃতির পর অনেকে বলেছে চাকরি হবে না। সরকার শুধু স্বীকৃতি নয় সরকারি চাকরি দিয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, এই করোনা মহামারিও আমাদের সরকার অনেক দেশের থেকে ভালোভাবে মোকাবিলা করতে সক্ষম হয়েছে। আমাদের দেশে সব মানুষের মাঝে টিকা দেওয়া হচ্ছে। পৃথিবীর অনেক দেশ সেটা দিতে পারেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর