রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

দেশে পর্যাপ্ত চাল উৎপাদন হয়েছে: কৃষিমন্ত্রী

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৫৩ বার
আপডেট : সোমবার, ৬ জুন, ২০২২

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, এবছর পর্যাপ্ত চাল উৎপাদন হয়েছে। করোনা, ইউক্রেন যুদ্ধ, আন্তর্জাতিক বাজারে দাম বৃদ্ধিসহ নানা কারণে চালের দাম কিছুটা বাড়লেও শিগগিরই বাজার স্বাভাবিক হবে।

সোমবার (৬ জুন) টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এসব কথা বলেন। সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াজুল কবীর কাওছার, উদ্বোধক হিসেবে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম বক্তব্য রাখেন। উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবু সম্মেলনে সভাপতিত্ব করেন।

মন্ত্রী বলেন, দেশে খাদ্য নিয়ে হাহাকার হবে না, সংকট হবে না। আওয়ামী লীগের আমলে একজনও না খেয়ে মরেনি। কেউ না খেয়ে থাকার কষ্ট করেনি। আমাদের যে সম্পদ রয়েছে, যে রিজার্ভ রয়েছে, তাতে যে কোনও পরিস্থিতি মোকাবিলা করতে পারবো।  তিনি বলেন, আজকের আওয়ামী লীগ অতীতের যে কোনও সময়ের তুলনায় অনেক সুসংহত, শক্তিশালী ও সচেতন। দলের এই অবস্থা ধরে রাখতে হবে। যারা বিভিন্ন অপকর্মে জড়িত ও শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের মাধ্যমে দলের সুনাম ক্ষুণ্ন করছে, তাদের নেতৃত্বে আনা যাবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর