রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

দেশের অগ্রগতিতে অসামান্য ভূমিকা প্রবাসীদের: তথ্যমন্ত্রী

ভয়েস বাংলা রিপোর্ট / ১৫ বার
আপডেট : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩

প্রবাসী বাংলাদেশিরা তাদের কষ্টার্জিত বৈদেশিক মুদ্রা পাঠিয়ে দেশের অগ্রগতিতে অসামান্য ভূমিকা রেখে চলেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (১১ মে) সুইডেনের উদ্দেশ্যে ঢাকা থেকে রওনা হয়ে দুবাই আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছালে যাত্রাবিরতিকালে স্থানীয় একটি হোটেলে নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাৎকালে এ কথা বলেন তথ্যমন্ত্রী। সুইডেনের স্টকহোমে অনুষ্ঠিতব্য ‘ইইউ ইন্দো-প্যাসিফিক মিনিস্টেরিয়াল ফোরামে’ অংশ নেবে তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, বিশ্ব নেতৃবৃন্দ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিস্ময়কর অগ্রগতির প্রশংসায় পঞ্চমুখ। প্রবাসী বাংলাদেশিরা তাদের কষ্টার্জিত বৈদেশিক মুদ্রা দেশে পাঠিয়ে এই অগ্রগতিতে অসামান্য ভূমিকা রেখে চলেছে। দেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতেও তাদের অবদান রয়েছে।

তিনি বলেন, একটি গোষ্ঠী দেশের এই উন্নয়ন-অগ্রগতির পথে বাধা সৃষ্টি করতে চায়। তাদের দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবিলা করতে জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর