রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

দুই কর্মীর মৃত্যুর জন্য বিএনপি নেতারাই দায়ী: তথ্যমন্ত্রী

ভয়েসবাংলা প্রতিবেদক / ৫১ বার
আপডেট : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা তাদের কর্মীদের সংঘাতের দিকে ঠেলে দিয়েছে, ফলে ভোলায় মৃত্যুর জন্য প্রকারান্তরে তারাই দায়ী। তাদের এ দায় স্বীকার করে দল থেকে পদত্যাগ করা উচিত।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে  জাতীয় বেতার ভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এর আগে বেতার মিলনায়তনে বাংলাদেশ বেতারের সদ্যপ্রয়াত মহাপরিচালক আহম্মদ কামরুজ্জামানের স্মরণসভা ও দোয়া  অনুষ্ঠানে মন্ত্রী প্রধান অতিথির বক্তৃতা দেন। অতিরিক্ত সচিব ও বাংলাদেশ বেতারের ভারপ্রাপ্ত মহাপরিচালক খাদিজা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি তথ্য ও সম্প্রচার সচিব মকবুল হোসেন,  প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার নজরুল ইসলাম এবং কামরুজ্জামানের সহকর্মীরা বক্তব্য রাখেন।পরে কামরুজ্জামানের বিদেহী আত্মার শান্তি কামনা করে  বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি লাশের রাজনীতি করে। তাদের লাশের রাজনীতির বলি হচ্ছে ভোলায় তাদের দুজন কর্মীর মৃত্যু। কারণ বিএনপি তাদের সংঘাতের দিকে ঠেলে দিয়েছিল। কারো কারো হাতে অস্ত্র তুলে দিয়েছিল।

ভোলার ঘটনা নিয়ে হাছান মাহমুদ বলেন, সেখানে পুলিশের ওপর গুলি করা হয়েছে।  পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। মানুষের সহায়-সম্পত্তি ধ্বংস করা হয়েছে, ভাঙচুর করা হয়েছে। পুলিশ সদস্যকে তাদের দলীয় কার্যালয়ে ধরে নিয়ে গিয়ে আটকে রেখে মারধর করা হয়েছে। অর্থাৎ বর্তমান নেতৃত্ব তাদের সংঘাতের দিকে ঠেলে দিয়েছে। তিনি বলেন, বিএনপি তো এখন ফাঁকা মাঠে আন্দোলন করছে। এখন শোকের মাস।  সামনে শোক দিবস, আমরা পর্যবেক্ষণ করছি। আমরা যখন মাঠে নামবো, তারা পালানোর পথ খুঁজে পাবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর