বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

দম ফুরিয়ে গেছে, তাই বিএনপির নীরব পদযাত্রা কর্মসূচি: তথ্যমন্ত্রী

ভয়েস বাংলা রিপোর্ট / ২৭ বার
আপডেট : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

বিএনপির দম ফুরিয়ে গেছে বলে মন্তব্য করে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, গাড়ি পুরনো হয়ে গেলে কয়েকদিন পরপর স্টার্ট দিতে হয়। বিএনপির অবস্থা এখন পুরনো গাড়ির মতো। বিরতি দিয়ে দিয়ে প্রোগ্রাম করে। দম না থাকায় এখন তারা নীরব পদযাত্রার কর্মসুচি দিয়েছে।

আগামী রবিবার রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার প্রস্তুতি দেখতে এসে শুক্রবার (২৭ জানুয়ারি) সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও আয়েন উদ্দিন এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে পুরো রাজশাহী বদলে গেছে। জনসভায় যোগ দিয়ে তিনি রাজশাহীর ৩১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। রাজশাহীর জনসভা জনসমুদ্রে পরিণত হবে। কেবল মাদ্রসা মাঠ নয়, আশেপাশের এলাকাও লোকে লোকারণ্য হয়ে যাবে। তিনি বলেন, জনসভা থেকে প্রধানমন্ত্রী আগামী নির্বাচনে প্রস্তুতি নিতে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেবেন। পাশাপাশি স্মার্ট বাংলাদেশ গড়ার কর্মসূচিতেও সবাইকে শরিক হওয়ার আহ্বান জানাবেন বলে আশা করা হচ্ছে। প্রধানমন্ত্রীকে কাছে থেকে দেখার জন্য জনগণ অপেক্ষায় আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর