মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

তারেককেও আমেরিকা ভিসা দেয়নি: শাজাহান খান

ভয়েস বাংলা রিপোর্ট / ১৮ বার
আপডেট : সোমবার, ২৯ মে, ২০২৩

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক শাজাহান খান বলেছেন, মার্কিন ভিসানীতি আওয়ামী লীগের জন্য উদ্বেগের কারণ নয়। বরং যারা সুষ্ঠু নির্বাচন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে তাদের জন্য ভয়ের। তারেক রহমান ২০০৭ সালে মার্কিন ভিসার জন্য আবেদন করেছিলেন। তখন মার্কিন কর্তৃপক্ষ বলেছিল, তিনি একজন ভয়ংকর মানুষ। তাকে আমেরিকার ভিসা দেওয়া হয়নি।

সোমবার (২৯ মে) দুপুরে সৈয়দপুর পৌর কমিউনিটি সেন্টারে সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ নীলফামারী জেলা কমিটি আয়োজিত মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। জেলার কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় সদস্য সচিব ওসমান আলী।

শাজাহান খান বলেন, ৭৫-এ জাতির জনককে সপরিবারে হত্যার মধ্য দিয়ে জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করেছিলেন। বঙ্গবন্ধুর আদর্শকে ধ্বংস করতে চেয়েছিলেন। প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের জন্য সর্বোচ্চ সম্মান বয়ে এনেছেন। মুক্তিযোদ্ধাদের ভাতা, ব্যাংক লোন, বীর নিবাস এসব প্রধানমন্ত্রীর অবদান। আমরা সবচেয়ে সম্মান বোধ করি মৃত্যুর পর রাষ্ট্রীয় মর্যাদা। যা একজন মুক্তিযোদ্ধার জীবনে গৌরবের বিষয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর