রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

তনুশ্রীর মৃত্যু হলে দায়ী থাকবেন নানা পাটেকার!

ভয়েসবাংলা প্রতিবেদক / ১০৬ বার
আপডেট : শনিবার, ৩০ জুলাই, ২০২২

আবার পুরনো ইস্যু নতুন করে হাওয়া পেল। ২০১৮ সালে ‘মি টু’ আন্দোলনে যোগ দিয়ে বলিউডে যৌন হেনস্থার শিকার হওয়ার কথা ফাঁস করেছিলেন তনুশ্রী। দায়ী করেন অভিনেতা নানা পাটেকারকে। এবার জানালেন এই নায়িকা আছেন নিরাপত্তাহীনতা ও জীবন সংশয়ে। ভুগছেন মানসিক অবসাদে। সব কিছু নিয়ে অনিশ্চয়তায় দিন কাটছে তনুশ্রী দত্তের। তাকে মেরে ফেলা হতে পারে এমনটাই মনে করছেন এই শিল্পী। আর সন্দেহের তীরটা নানা পাটেকারকে ঘিরেই।

২০১৮ সালে তনুশ্রী এই অভিনেতার সঙ্গে কোরিওগ্রাফার গণেশ আচার্য ও পরিচালক বিবেক অগ্নিহোত্রীকেও অভিযুক্ত করেছিলেন। মুম্বাইয়ের সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, মুম্বাইয়ে ফিরে আমি অভিনয়ে ফেরার চেষ্টা করছি। আমার সঙ্গে কাজ করতে আগ্রহীও অনেকে। কাজ পাচ্ছি, চুক্তিও হচ্ছে। কিন্তু তার পরেই পরিচালক-প্রযোজকেরা পিছিয়ে যাচ্ছেন। এই সব কিছুর জন্য দায়ী বলিউডের মাফিয়ারা।

জীবন সংশয় নিয়ে তনুশ্রী বলেন, আমার যদি কিছু হয়ে যায়, তার জন্য অভিনেতা নানা পাটেকার, তার আইনজীবী ও সহযোগী মাফিয়া বন্ধুরা দায়ী থাকবে। ইন্ডাস্ট্রির এই অভিনেতা-পরিচালকদের ছবি বয়কট করুন। উল্লেখ করেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কথাও। তনুশ্রীর মতে, তরুণ অভিনেতার মৃত্যুতেও বলিউডের এই মাফিয়াদের হাত রয়েছে। সূত্র: হিন্দুস্তান টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর