রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

ঢাকা-১৭ উপনির্বাচন: আরাফাত নৌকা, হিরো আলম একতারা

ভয়েস বাংলা প্রতিবেদক / ১০ বার
আপডেট : সোমবার, ২৬ জুন, ২০২৩

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়েছেন প্রার্থীরা। কয়েক মাসের জন্য আইন প্রণেতা নির্বাচনের এই ভোটে দলীয় প্রার্থীরা প্রতীক বরাদ্দ পেয়েছেন। প্রতীক পেয়েই প্রচারে নামবেন তারা। আসনটিতে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীক পেয়েছেন মোহাম্মদ আলী আরাফাত। আর একমাত্র স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম একতারা প্রতীক পেয়েছেন। এছাড়াও এই আসনে প্রতীক বরাদ্দ পেয়েছেন জাতীয় পার্টি সিকদার আনিসুর রহমান (লাঙ্গল), বাংলাদেশ কংগ্রেসের মো. রেজাউল ইসলাম স্বপন (ডাব), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের মো. আকতার হোসেন (ছড়ি), জাকের পার্টির কাজী মো. রাশিদুল হাসান (গোলাপ ফুল) ও তৃণমূল বিএনপি’র শেখ হাবিবুর রহমান (সোনালী আঁশ)।
সোমবার (২৬ জুন) সকালে আগারগাঁওয়ের নির্বাচনি প্রশিক্ষণ ইনস্টিটিউট (ইটিআই) ভবনে রিটার্নিং কর্মকর্তা মো. মুনীর হোসাইন বরাদ্দ দেন।
প্রতীক বরাদ্দ পেয়ে হিরো আলম বলেন, ‘আমি একতারা প্রতীক বরাদ্দ চেয়েছিলাম, এ প্রতীকই বরাদ্দ পেয়েছি। আমার আর কোনও অভিযোগ নেই। এখন সুষ্ঠু নির্বাচনের অপেক্ষা।’
আগামী ১৭ জুলাই ব্যালট পেপারের মাধ্যমে এই আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন ভবন থেকে ভোট পর্যবেক্ষণের জন্য থাকবে সিসি ক্যামেরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর