রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

ঢাকা মহানগর দক্ষিণ আ. লীগের শান্তি সমাবেশে নেতাকর্মীদের ঢল

ভয়েস বাংলা রিপোর্ট / ২৬ বার
আপডেট : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে নেতাকর্মীদের ঢল নেমেছে। বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৩টায় রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা মোড়ে এই শান্তি সমাবেশ শুরু হয়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিভিন্ন থানা ও ওয়ার্ডের কয়েক হাজার নেতাকর্মী সমাবেশ স্থলে হাজির হন। এর আগে এদিন দুপুরের পর থেকেই একের পর এক মিছিল নিয়ে সমাবেশ স্থলে আসতে থাকেন নেতাকর্মীরা। এতে সমাবেশ শুরুর আগেই পরিপূর্ণ হয়ে যায় সমাবেশ স্থল।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হুমায়ুন কবিরের সঞ্চালনায় এই শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এদিকে সমাবেশের কারণে যাত্রাবাড়ী-ডেমরা সড়কের একপাশের রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে ডেমরা অভিমুখে চলাচলকারী যানবাহনগুলোকে বিকল্প রাস্তা দিয়ে চলাচল করতে হচ্ছে। এতে ওই সড়কের দুই পাশে তীব্র যানজট দেখা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর