রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

ট্রাম্পের বিচারককে হুমকি দিয়ে গ্রেফতার মার্কিন নারী

ভয়েস বাংলা প্রতিবেদক / ৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে দায়ের করা একটি ফৌজদারি মামলার বিচারককে হুমকি দেওয়ার অভিযোগে টেক্সাসে এক নারীকে গ্রেফতার ও অভিযুক্ত করা হয়েছে। গত সপ্তাহে আবিগাইল জো শ্রাই নামের নারীকে গ্রেফতার করা হয়। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এ খবর জানিয়েছে।
অভিযোগ অনুসারে, ৫ আগস্ট ওয়াশিংটন ডিসির আদালতে ফোন দেন এই নারী। এই সময় মার্কিন ডিস্ট্রিক্ট বিচারক তানিয়া চুটকানকে বর্ণবাদী আক্রমণ করেন। একই সঙ্গে কংগ্রেসের ডেমোক্র্যাটিক সদস্যদের হত্যারও হুমকি দিয়েছেন।
আদালতের নথি অনুসারে, তদন্তকারীরা তার ফোন নম্বর শনাক্তের পর তিনি কল করার বিষয়টি স্বীকার করেছেন। ফোন কল করার তিন দিন পর ফেডারেল এজেন্টরা তার বাড়িতে যান। এ সময় তিনি বলেছেন, হুমকি বাস্তবায়নে ওয়াশিংটন ডিসিতে যাওয়ার কোনও ইচ্ছা নাই। কিন্তু ওই বিচারক যদি টেক্সাসের আলভিন এলাকায় আসেন তাহলে উদ্বেগ রয়েছে।
উল্লেখ্য, সোমবার (১৪ আগস্ট) জর্জিয়া অঙ্গরাজ্যে ২০২০ সালের মার্কিন নির্বাচনে ফল পাল্টে দেওয়ার চেষ্টায় অভিযুক্ত হয়েছেন ট্রাম্প। এ বছর চতুর্থবারের মতো ফৌজদারি অভিযোগে অভিযুক্ত হলেন তিনি। জর্জিয়ায় অভিযুক্ত হওয়ার পর তিনি বলেছেন, আমার কাছে কারচুপি বলে মনে হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর