মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

টাঙ্গাইল সদর উপজেলা সমিতি ঢাকার শাহ আলম সভাপতি, মাহবুব সম্পাদক

ভয়েস বাংলা রিপোর্ট / ৫৫ বার
আপডেট : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

বিশিষ্ট অর্থোপেডিক সার্জন অধ্যাপক ডা. শাহ আলমকে সভাপতি ও মেজর (অব.) মাহবুব হায়দারকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইল সদর উপজেলা সমিতি ঢাকার ৫৩ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। একই সাথে ৫ সদস্যের উপদেষ্টা কমিটিও ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি ঢাকার একটি অভিজাত হোটেলে আয়োজিত সমিতির আহ্বায়ক অধ্যাপক ডা. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আহ্বায়ক কমিটির বর্ধিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সাবেক সচিব আজহার আলী তালুকদার, সাবেক অতিরিক্ত সচিব শওকত আলী খান, বিশিষ্ট চর্মরোগ বিশেষজ্ঞ ডা. আজহারুল ইসলাম, মো. আশরাফ আলী ও ডা. মির্জা নাহিদ হোসেন বন্যাকে সহসভাপতি এবং ইন্জিনিয়ার সেলিম রেজা, শামসুল আলম কমল ও মোহাম্মদ সামসুল হককে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির উপদেষ্টারা হলেন- সদর আসনের আলহাজ মো. সানোয়ার হোসেন এমপি, ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান এসএম রিজভী, ব্যুরো বাংলাদেশের প্রধান নির্বাহী জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী বাহারুল ইসলাম তালুকদার মিন্টু ও ওয়ালটন গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার।

কমিটির অন্যান্যরা হলেন- অর্থ সম্পাদক মাহমুদুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক আবদুল মজিদ, দফতর সম্পাদক মোল্লা জমির উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক ডা. ইমরুল হাসান খান, শিক্খা ও গ্রন্থাগার রফিকুল ইসলাম মোল্লা, সমাজ কল্যাণ ইন্জি. আবদুর রশীদ, ধর্ম বিষয়ক জি এ নুরী,  মুক্তিযুদ্ধ বিষয়ক আবদুর নুর রাকিব রবিন, প্রচার ও প্রকাশনা শফি মাহমুদ মুকুল চৌধুরী, সাহিত্য সাময়িকি রোকেয়া ইসলাম, ক্রীড়া এড আরিফ হোসেন, মানব সম্পদ রুহুল আমিন, মহিলা মেহের নিগার তন্ময়, ছাত্র কল্যাণ শাহজাদা সেলিম, পরিবেশ ও দুর্যেোগ আছাব উল্লাহ খান জুয়েল, আইন এড. রেজাউল ইসলাম, অভ্যন্তরীন হিসাবআবদুল মজিদ, বিজ্ঞান ও প্রযুক্তি জুলফিকার আলী, সহসাধারণ শাহআলম তালুকদার, সহঅর্থ ওয়াহিদুজ্জামাস লিংকন, সহসাংগঠনিক মাসউদুল করিম, সহপ্রচার মাহবুব এইচ শাহীন, সহসাহিত্য আছাদুল হক খোকন, সহক্রীড়া ডা. মিন্টু চন্দ্র পাল, সহমহিলা খন্দকার শাহীন আফরোজ, সহছাত্র তোফাজ্জল হোসেন, সহবিজ্ঞান এসএম সাইদুল ইসলাম, সহস্বাস্থ্য ডা. নাজমুল আহসান কার্জন।

এছাড়া নির্বাহী সদস্যরা হলেন- অধ্যাপক ডা. কিশোয়ার সুলতানা, জামাল উদ্দিন জামাল, মাহবুব শাহীন, হুমায়ুন কবির, আবু সাইদ জোয়ারদার, ইন্জি. আবদুর রশীদ, অধ্যাপক ডা. আবদুল জলিল আনছারী, মিজানুর রহমান (ওসি), এসএম জাহিদ হোসেন, মোরশেদ আলম দুলাল, নজরুল ইসলাম, ইন্জি. এবি মাহমুদ হোসেন, আবদুর রশীদ সিদ্দিকী, নাহিদ হোসেন ও রবিউল ইসলাম রন্জু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর