রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

জ্বালাও পোড়াও করলে প্রতিরোধ করা হবে: ডিএমপি কমিশনার

ভয়েস বাংলা প্রতিবেদক / ৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, যেকোনও রাজনৈতিক দল শান্তিপূর্ণ সভা সমাবেশ করলে পুলিশ সহযোগিতা করবে। কেউ যদি জ্বালাও পোড়াও বা ভাঙচুর করতে চায় তাহলে তা প্রতিরোধ করা হবে। রাষ্ট্রের কর্মচারী হিসেবে এটাই আমাদের দায়িত্ব।
বৃহস্পতিবার মিরপুর পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পুলিশ লাইন্সে অনুষ্ঠিত গ্র্যান্ড রোল কলে ডিএমপি কমিশনার এ কথা বলেন। তিনি বলেন, প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে আমরা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেবো না। আমরা টিম ডিএমপি রাজধানীর নিরাপত্তা রক্ষায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করি। ২০১২-১৩ সালের অগ্নিসন্ত্রাস ও ২০১৫-১৬ সালের জঙ্গিবাদ নিজেদের জীবন দিয়ে রুখে দিয়েছে বাংলাদেশ পুলিশ। তারপর থেকেই বাংলাদেশে একটি শান্তিপূর্ণ স্থিতিশীল অবস্থা বিরাজ করছে। যার ফলে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে।
ডিএমপি কমিশনার পুলিশ সদস্যদের উদ্দেশে বলেন, মাদক, অনলাইন জুয়া, ডিউটি অবস্থায় মোবাইল ফোন ব্যবহার ও রাত জেগে মোবাইল ফোন ব্রাউজিং থেকে বিরত থাকতে হবে। নিজেদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। সামনে আমাদের অনেক কঠিন চ্যালেঞ্জ আসবে, সেই চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে যেকোনও চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকার কথা বলেন কমিশনার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর