রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

‘জেলার’ দেখলেন ক্রিশ্চিয়ানো রোনালদো

ভয়েস বাংলা প্রতিবেদক / ৮ বার
আপডেট : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

দুই বছর বিরতি দিয়ে ফিরলেন দক্ষিণী মেগাস্টার রজনীকান্ত। বক্স অফিসে রীতিমতো সুনামি বইয়ে দিচ্ছে রজনীকান্তের নতুন এই সিনেমা। ফিরেই বাজিমাত করলেন ‘থালাইভা’। প্রথম সপ্তাহ শেষে বিশ্বব্যাপী ‘জেলার’ ছবির আয় দাঁড়িয়েছে ৪৫০ কোটি রুপি। শুধু ভারতেই নয় পুরো বিশ্বেই ছড়িয়ে আছে রজনী-ভক্ত। তাই বলে কি ফুটবলের বর্তমান সময়ের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোও এই নায়কের ভক্ত! বলা তো যায় না, হলেও হতে পারেন।
সম্প্রতি খবর রটে যায়, রজনীকান্তের ‘জেলার’ ছবিটি সপরিবারে দেখেছেন রোনালদো। বর্তমানে পরিবার নিয়ে দুবাইয়ে ছুটি কাটাচ্ছেন তিনি। সূত্রের খবর, সেখানকার একটি মাল্টিপ্লেক্সেই সিনেমাটি উপভোগ করেন এই ফুটবল সুপারস্টার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবির মাধ্য়মেই রটে যায় এই খবর।
এর আগে, জাপান থেকে এক দম্পতি ভারতের চেন্নাইয়ে ছুটে আসেন ‘জেলার’ দেখতে। ইয়াসুদা হিডেতোসি নামে রজনীকান্তের ওই জাপানি ভক্ত শুধু তামিল ভাষায় ছবি দেখেই ক্ষান্ত থাকেননি, পাশাপাশি হল থেকে বেরিয়ে সেখানকার সংবাদমাধ্যমের কাছে থালাইভাকে নিয়ে উচ্ছ্বাসও প্রকাশ করেন। যে ছবি-ভিডিও ইতোমধ্যেই নেটপাড়ায় ভাইরাল হয়েছে।
ভাইরাল হওয়া সেই ভিডিওতে তাকে বলতে শোনা যায়, “জেলার’ ছবি দেখতে সুদূর জাপান থেকে চেন্নাইয়ে এসেছি।” জানা গেছে, ইয়াসুদা জাপানের রজনীকান্তের ফ্যানক্লাবের ক্যাপ্টেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর