রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

 জেরার সময় না চেনার ভান করলেও বান্ধবীর খোঁজ নিলেন পার্থ

ভয়েসবাংলা প্রতিবেদক / ৫৯ বার
আপডেট : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

প্রাথমিক ধাক্কা সামলে কলকাতার আলিপুর মহিলা সংশোধনাগারে ভালোই আছেন নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত পশ্চিমবঙ্গের বরখাস্ত মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ মডেল ও অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। সেলিব্রেটিকে কাছে পেয়ে তার ছোটখাটো কাজ করে দিচ্ছেন অন্য কয়েদিরা। জেরার সময় না চেনার ভান করলেও এখন অর্পিতার খোঁজ-খবর নিয়েছেন পার্থ।

জেল সূত্র জানিয়েছে, গত শুক্রবার রাত থেকে ইনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) বিশেষ আদালতের নির্দেশে ১৪ দিনের জন্য জেল হেফাজতে আলিপুর মহিলা সংশোধনাগারে রয়েছেন অর্পিতা। প্রথম দিকে জেলের পরিবেশ মানতে না পারলেও ধীরে ধীরে স্বাভাবিক হয়েছেন তিনি। সেলের ভেতর ২০ জন বন্দির সঙ্গে থাকছেন তিনি। তার সঙ্গে থাকা কয়েদিদের অনেকেই নাকি অর্পিতার সিনেমা দেখেছেন। ফলে সেলের ভেতরে কার্যত তিনি এখন সেলিব্রেটি। কেউ তার জামা-কাপড় পরিষ্কার করে দিচ্ছেন, কেই আবার তার বিছানা করে দিচ্ছেন। আর এ কারণে এখন মানসিকভাবে অনেকটাই সুস্থ অর্পিতা। জেলে খাবার নিয়ে আপত্তি জানিয়েছেন তিনি। প্রতিদিন নিরামিষ খাবার তার পছন্দ নয় বলে সোমবার তার আইনজীবীদের জানিয়েছেন। পার্থর মতোই আমিষ খাবার খেতে চেয়েছেন জেল কর্তৃপক্ষের কাছে। আবার বই পড়তেও চেয়েছেন তিনি।

জানা গেছে, শুক্রবার থেকে প্রতিদিনই নাকি নিরামিষ খেয়েছেন তিনি। যা তার মোটেও পছন্দ নয়। সোমবার আইনজীবী তার সঙ্গে দেখা করতে গেলে তিনি আমিষ খাবারের আবদার জানান। তবে জেলে নির্দিষ্ট নিয়ম মেনে খাবার দেওয়া হয়, ফলে তার আবদার আদৌ মানা হবে কিনা, তা স্পষ্ট নয়। এদিকে পার্থ চট্টোপাধ্যায়ের ‘পথে হেঁটে’ বইও চেয়েছেন অর্পিতা। আইনজীবী সূত্রে জানা যাচ্ছে, মায়ের দেখভাল নিয়ে চিন্তিত অর্পিতা। পাশাপাশি তার নেইল আর্ট পার্লারের কর্মীদের বেতন কীভাবে হবে তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তিনি।

এদিকে প্রেসিডেন্সি সংশোধনাগারে থাকা প্রাক্তন তৃণমূল মহাসচিব অর্পিতাকে নিয়ে তার দুশ্চিন্তার কথা জানিয়েছেন। সোমবার পার্থ নাকি তার আইনজীবীদের কাছে জানতে চেয়েছেন, অর্পিতার হয়ে কেউ আইনি লড়াই করছেন কিনা? জানা গেছে, পার্থর পা ফোলা অনেকটাই কমেছে। সেলের ভিতরে তার সময় কাটছে বই পড়ে। মঙ্গলবার তিনি দাড়ি কেটেছেন। এদিন সেলে বাইরে বের হয়ে হাঁটাচলাও করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর