রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

জীবন নিয়ে শঙ্কায় হিরো আলম

ভয়েস বাংলা প্রতিবেদক / ৭ বার
আপডেট : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

নিজের জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করে আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেছেন, আমি আমার জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছি। আমার বাড়িতে ও অফিসে ৮ থেকে ১০ জন ছেলে মোটরসাইকেলে এসে হুমকি দিয়েছে। ‘আলম বের হ’ বলে চিৎকার করেছে। দারোয়ানের সঙ্গে খারাপ ব্যবহার করেছে। এই অবস্থায় আমি জীবন নিয়ে ভয়ে আছি। নিজের জীবনের নিরাপত্তাহীনতার জন্য পুলিশ প্রশাসনকে দায়ী করেন তিনি।। বুধবার (১৯ জুলাই) আশকোনার একটি বেসরকারি হাসপাতালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ শঙ্কার কথা জানান তিনি।
হিরো আলম বলেন, যেদিন আমার ওপর হামলা করা হয়, সেদিন যদি পুলিশ আমাকে গাড়িতে তুলে দিত, তাহলে হামলার হাত থেকে আমি রক্ষা পেতাম। টাকা দিয়ে একপক্ষ ভোট কিনেছে। একটা মেয়ে একাই ৫০টা ব্যালট পেপারে সিল মেরেছে। এই নির্বাচন সুষ্ঠু হয়নি। আমাকে ইচ্ছা করেই হারানো হয়েছে। শারীরিক পরিস্থিতি নিয়ে তিনি বলেন, সেদিন বাড়িতে যাওয়ার পর দেখি সারা শরীরে দাগ। বিভিন্ন জায়গায় রক্ত জমাট বেঁধে আছে। আপাতত চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়েছি।
বিভিন্ন দেশের বিবৃতির বিষয়ে তিনি বলেন, ব্যাপারটাকে আমি ভালো চোখেই দেখছি। আমার কথা হলো, আমাকে যদি কারোর পছন্দ না হয়, তাহলে ভোট দেবেন না। কিন্তু আমার গায়ে হাত তোলার অধিকার কাউকে দেয়া হয়নি। তিনি বলেন, আমি কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। আগেও একা ছিলাম, এখনও একা আছি। প্রয়োজনে নিজেই রাজনৈতিক দল তৈরি করবো। হামলাকারীদের সবাইকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। কিছু লোককে তারা আটক করেছে, যারা হামলা করেনি। কিন্তু মূল হামলাকারীরা ধরাছোঁয়ার বাইরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর