রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

জামায়াতের মিছিল থেকে পুলিশের ওপর হামলার অভিযোগ, আটক ২১

ভয়েস বাংলা প্রতিবেদক / ১০ বার
আপডেট : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

চট্টগ্রামে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল থেকে পুলিশের ওপর হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৮ জুলাই) দুপুরে জুমার নামাজের পর নগরীর ডবলমুরিং থানাধীন চৌমুহনী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
সংঘর্ষে সিএমপির ডবলমুরিং জোনের সহকারী পুলিশ কমিশনার মুকুল চাকমাসহ একাধিক পুলিশ সদস্য আহত ও পুলিশকে বহন করা একটি পিকআপ ভাঙচুর করেছে জামায়াত-শিবিরের কর্মীরা। এ ঘটনায় পুলিশ ২১ জনকে আটক করেছে।
ডবলমুরিং থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, পূর্বের অনুমতি ছাড়া আগ্রাবাদ বাদামতলি মোড় থেকে জামায়াত-শিবির মিছিল নিয়ে চৌমুহনীর দিকে আসে। তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ হামলা করে। পরে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। মিছিল থেকে পুলিশের একটি পিকআপ ভাঙচুর করা হয়েছে। তিনি বলেন, সহকারী কমিশনারসহ (ডবলমুরিং) বেশ কয়েকজন পুলিশ হামলায় আহত হয়েছেন। তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে। মিছিল থেকে ২১ জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এ বিষয়ে জানার জন্য জামায়াতে ইসলামীর কয়েকজন নেতার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
উল্লেখ্য, কেন্দ্রঘোষিত কর্মসূচি অনুযায়ী শুক্রবার নগরীর আন্দরকিল্লা মোড়ে বিক্ষোভ মিছিল-সমাবেশ করার ঘোষণা দিয়েছিল জামায়াতে ইসলামী। তবে পুলিশ মিছিলের অনুমতি দেয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর