রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

জাতীয় প্রেস ক্লাবের ফিটনেস সেন্টার শুভ উদ্বোধন

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৬৫ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

সাংবাদিকরা জাতির বিবেক। তারা সবার খবর রাখলেও নিজেদের প্রতি বরাবরই উদাসীন থাকেন। আমরা দেখেছি কোভিডকালীন সময়ে সারাদেশে লকডাউন চলাকালে সবাই ঘরের মধ্যে থাকলেও সাংবাদিকদের মাঠে থাকতে হয়েছে খবর সংগ্রহ করার জন্য। সাংবাদিকরা আলাদা করে শরীর চর্চার কাজটি করতে পারেন না সময়ে অভাবে। জাতীয় প্রেস ক্লাবে অবস্থানকালে তারা যাতে কাজের ফাঁকে  নিজেদের শরীরের যতœ নিতে পারে সে বিবেচনায় এই ফিটনেস সেন্টার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

জাতীয় প্রেস ক্লাবের তিনতলায় সদ্যনির্মিত ফিটনেস সেন্টার উদ্বোধনকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল একথা বলেন। প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাইফ পাওয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন। ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ক্রীড়া উপ-কমিটির আহবায়ক শাহনাজ সিদ্দিকী সোমার সঞ্চালনায় অনুষ্ঠানে জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন ও ভানুরঞ্জন চক্রবর্তী উপস্থিত ছিলেন।
এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক মিনু, ডিবিসি টিভির বার্তা প্রধান প্রণব সাহা, সিনিয়র সাংবাদিক মোঃ সফিকুল করিম সাবু, মো: হাসান উল্লাহ খান রানা, মোজাম্মেল হক চঞ্চলসহ জাতীয় প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর