রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

জন্মদিনে হিরের নেকলেস উপহার পেলেন ঐন্দ্রিলা

ভয়েস বাংলা রিপোর্ট / ১৭ বার
আপডেট : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

এ বছর খুব বেশি কিছু আয়োজন নয়, বাড়িতেই জন্মদিনটা কাটালেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। সামনেই মুক্তি পাবে তার ছবি। বাকি দুই সপ্তাহ। অভিনেত্রী ৩১ মার্চ পা দিলেন ৩১ এ ।

পুরো সময়টাই ব্যস্ত তারা ছবির প্রচারে। ‘লাভ ম্যারেজ’ ছবিতে ফের জুটিতে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। তাই দম ফেলার ফুরসত নেই। এবার কোনো এলাহী আয়োজন নয়। বন্ধুবান্ধব, পরিবারের সঙ্গে উদ্‌যাপন করছেন বিশেষ এই দিনটা। প্রিয়তমাকে জন্মদিনে কী উপহার দিলেন অঙ্কুশ হাজরা?

এ বছর জন্মদিনে এক অভিনব উপহার দিয়েছেন অভিনেতা। এই প্রসঙ্গে তিনি বলেন, এ বছর ঐন্দ্রিলাকে এ আদ্যক্ষরের একটি হিরের লকেট দিয়েছি। আমার নামের আদ্যক্ষরের লকেট, হৃদয়ের আকারের হিরের নেকলেস। শুধু অঙ্কুশ নয়, হবু শাশুড়ির কাছ থেকেও উপহার পেয়েছেন নায়িকা। অঙ্কুশ বলেন, হ্যাঁ, মা ঐন্দ্রিলাকে সুন্দর শাড়ি ও গয়না দিয়েছে।

গত বছর তো বেশ ধুমধাম করে জন্মদিন পালন করেছিলেন ঐন্দ্রিলা। এবার ঘরোয়া আয়োজন কেন? অঙ্কুশের কথায়, ১৪ এপ্রিল না আসা পর্যন্ত স্বস্তি নেই। সামনেই ছবির প্রচারে মুম্বাইয়ে যাব। সব মিলিয়ে বেশ ব্যস্ততার মধ্যেই আছি। তাদের ছবি ‘লাভ ম্যারেজ’ মুক্তি পাচ্ছে, কিন্তু বাস্তবে তাদের বিয়ে কবে সেই নিয়ে এখনও রহস্য জিইয়ে রাখতে চাইছেন অভিনেতা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর