রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

ছুটির আমেজে দেশ

ভয়েসবাংলা প্রতিবেদক / ২১৮ বার
আপডেট : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

আগামী বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। সরকারি ছুটির দিন। পরের দুদিন ১৭ এবং ১৮ ডিসেম্বর শুক্র ও শনিবার। সাপ্তাহিক ছুটি মিলিয়ে টানা তিন দিনের ছুটি পাচ্ছে বাংলাদেশ। তাই জরুরি সেবাদানকারী কয়েকটি প্রতিষ্ঠান ছাড়া সরকারি বেসরকারি দফতরের কর্মকর্তা-কর্মচারীদের মনে এখন ছুটির আমেজ।

বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত বিজয় দিবসের ছুটির সঙ্গে দু-দিনের সাপ্তাহিক ছুটি মিলিয়ে মোট তিন দিন ছুটি পাচ্ছেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা।

চলতি ২০২১ সালে সাধারণ ও নির্বাহী আদেশ মিলিয়ে মোট ২২ দিন ছুটি পাচ্ছেন সরকারি কর্মকর্তা কর্মচারীরা। এরমধ্যে সাত দিন পড়েছে সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবার। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে দেশে সাধারণ ছুটি থাকে।

টানা ছুটি পেয়ে অনেকেই পরিকল্পনা করছেন তিন দিন কীভাবে কাটাবেন। অনেকেই রাজধানীর বাইরে যাওয়ার পরিকল্পনা করলেও শীত এবং করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের প্রকোপ বাড়তে থাকায় সে সাহস করছেন না। তবে যাদের কাছাকাছি কোথাও বেড়ানোর জায়গা রয়েছে তারা এই তিন দিনের ছুটি সেখানে কাটানোর পরিকল্পনা করছেন বলে জানা গেছে। টানা তিন দিনের ছুটির কারণে ইতোমধ্যে অনেকেই ঢাকা ছাড়ছেন বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর