শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

চট্টগ্রামেও সিলেটের জয় অব্যাহত

ভয়েস বাংলা রিপোর্ট / ২৮ বার
আপডেট : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩

ঢাকায় চার ম্যাচের সবকটিতে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে চট্টগ্রামে পা দিয়েছিল সিলেট স্ট্রাইকার্স। সোমবার একমাত্র ম্যাচে তারা মুখোমুখি হয়েছিল ঢাকা ডমিনেটরসের। আগের চারটিতে সহজ জয় পেলেও এদিন মাশরাফির দলকে তারা বেশ চাপে ফেলে দিয়েছিল। তবে সব চাপ দূর করে ঢাকার দেওয়া ১২৯ রান ৪ বল আগেই সিলেট ৫ উইকেট হারিয়ে টপকে গেছে।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১২৯ রানের লক্ষ্যে খেলতে নামা সিলেটের শুরুটা ভালো ছিল। দুই ওপেনার মিলে যোগ করেছেন ৫২ রান। নাজমুল হোসেন শান্ত ২০ বলে ১২ রান করে আউট হতেই চাপে পড়ে সিলেট। সেই চাপ আরও বাড়ে পর পর দুই বলে মোহাম্মদ হারিস (৪৪) ও জাকির হাসান (১) আউট হলে। শেষ দিকে মুশফিকের ২৫ বলে ২৭ এবং থিসারা পেরেরার ১১ বলে ২১ রানের অপরাজিত ইনিংসেই সিলেট ৪ বল আগে জয় নিশ্চিত করেছে।

ঢাকার বোলারদের মধ্যে নাসির দুটি উইকেট নিয়েছেন। এছাড়া  তাসকিন ও আরাফাত সানি নিয়েছেন একটি করে উইকেট।

এর আগে টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে সিলেটের বোলারদের তোপের মুখে পড়ে ঢাকা। ইনিংসের প্রথম ওভারে গোল্ডেন ডাক মারেন সৌম্য সরকার। এরপর দিলশান মুনাবীরা (১৭) ও রবিন দাসের (০) বিদায় ঢাকাকে আরও ব্যাকফুটে ঠেলে দেয়। সেখান থেকে দল ঘুরে দাঁড়াতে চেষ্টা করে ওসমান ঘানি ও মোহাম্মদ মিঠুনের প্রতিরোধে। ওসমান ২৭ রানে আউট হলে নাসিরকে সঙ্গে নিয়ে সেই চেষ্টা অব্যাহত রেখেছিলেন মিঠুন। কিন্তু ২৩ বলে ১৫ রান করে আউট হয়ে যান তিনি। তার পর অধিনায়ক নাসিরের ৩১ বলে ৩৯ এবং আরিফুল হকের ১৬ বলে ২০ রানে কোনও রকমে ৭ উইকেট হারিয়ে ঢাকা ১২৮ রান করতে পারে।

সিলেট স্ট্রাইকার্সের বোলারদের মধ্যে ইমাদ ওয়াসিম ২০ রানে তিনটি উইকেট নিয়েছেন। ম্যাচসেরাও তিনি। এছাড়া রুবেল হোসেন, মোহাম্মদ আমির ও নাজমুল ইসলাম অপু নেন একটি করে উইকেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর