রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

গোয়েন্দা কার্যালয়ে শাকিব খান

ভয়েস বাংলা রিপোর্ট / ২১ বার
আপডেট : রবিবার, ১৯ মার্চ, ২০২৩

প্রযোজক রহমত উল্ল্যাহর বিরুদ্ধে অভিযোগ জানাতে গোয়েন্দা কর্মকর্তাদের সঙ্গে কথা বলতে মিন্টো রোডের গোয়েন্দা কার্যালয়ে গিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। রবিবার (১৯ মার্চ) বিকাল তিনটার পর ডিবি কার্যালয়ে যান তিনি।

গনমাধ্যমকে এ খবরের সত্যতা নিশ্চিত করে  ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার ফারুক হোসেন বলেন, শাকিব এক প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ করতে ডিবি কার্যালয়ে আসেন। সেসময় তিনি ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেন। পরবর্তীত সময়ে এ বিষয়ে বিস্তারিত জানানো সম্ভব হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এর আগে গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে প্রযোজক রহমত উল্ল্যাহর বিরুদ্ধে মামলা করতে গুলশান থানায় যান শাকিব। কিন্তু শাকিবের মামলা নেয়নি গুলশান থানা। তাকে আদালতে যাওয়ার পরামর্শ দেওয়া হয় সেখান থেকে। সেসময় থানা থেকে বেরিয়ে শাকিব বলেছিলেন, রহমত উল্ল্যাহর করা মিথ্যে অভিযোগের ব্যাপারে মানহানির মামলা করতে চেয়েছিলাম। কিন্তু থানা থেকে পরামর্শ দেওয়া হলো এই মামলা কোর্টে করতে। আমরা আগামীকাল তার বিরুদ্ধে মামলা করব।

গুলশান থানার ওসি (অপারেশন) আমিনুল ইসলাম জানিয়েছিলেন, মামলার আবেদনপত্র ত্রুটিপূর্ণ হওয়ায় তারা মামলাটি নেননি। তিনি বলেন, শাকিব খান এক প্রযোজকের নামে মামলা করতে রাতে থানায় আসেন। কিন্তু তার আবেদন ত্রুটিপূর্ণ হওয়ায় সেটি সংশোধন করে আনার পরামর্শ দেওয়া হয়েছে। তাই আপাতত মামলা নেওয়া হয়নি।

অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার সহ-প্রযোজককে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছিল শাকিবের বিরুদ্ধে এবং সে মামলায় তাকে গ্রেফতারও করা হয়েছিল—এমনটাই শিল্পী সমিতিতে দেওয়া অভিযোগে বলেছিলেন রহমত উল্ল্যাহ। এর জবাবে থানা প্রাঙ্গনে শাকিব বলেছিলেন, ওখানে মামলা হলে তো আমি দেশে আসলাম কীভাবে? আমি তো আর পালিয়ে আসি নাই। তবে শাকিবের সঙ্গে উপস্থিত আইনজীবী খায়রুল বলেছিলেন, ‘অস্ট্রেলিয়ায় যে মামলার কথা বলা হচ্ছে সেটা কিন্তু সেখানকার পুলিশ তদন্ত করেছে। তারা কিন্তু শাকিবকে নির্দোষ বলেছে এবং বলেছে, মিস্টার খান ইটস অ্যা হানি ট্র‍্যাপ। বি অ্যাওয়ার ইউরসেলফ ফ্রম দেম। তিনি জানিয়েছিলেন, আজ রবিবার দু-তিন দিনের মধ্যে পেন্যাল কোডের ৩৮৫ ধারায় রহমত উল্ল্যাহর বিরুদ্ধে মামলা করা হবে। সেভাবেই প্রস্তুতি নেওয়া হচ্ছে। তারই ধারাবাহিকতায় রহমত উল্লাহর বিরুদ্ধে অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে গেলেন শাকিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর