রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

গাইবান্ধা উপনির্বাচনে ভোট বন্ধের কারণ স্পষ্ট নয়: ওবায়দুল কাদের

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৩৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

গাইবান্ধা উপনির্বাচনে কী কারণে ভোটগ্রহণ বন্ধ করা হয়েছে তা স্পষ্ট নয় দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীওবায়দুল কাদের বলেছেন, প্রিসাইডিং অফিসারদের ভাষ্যমতে নির্বাচনি কর্মকর্তাসহ সহকারী রিটার্নিং অফিসারের নির্দেশে ভোটগ্রহণ বন্ধ করা হয়েছে। ভোট সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে এবং কোনও বিশৃঙ্খলা হয়নি বলেও প্রিসাইডিং অফিসাররা জানিয়েছেন। সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে সিইসি যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঢাকা নগর পরিবহন ২২ ও ২৬নং বাস রুট যাত্রাপথের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, সংসদ সদস্য সাদেক খান, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

তারেক রহমানের মামলা প্রত্যাহার করে দেশে ফিরিয়ে আনা বিএনপির মামার বাড়ির আবদার উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যে নেতা রাজনীতি না করার স্বার্থে মুচলেকা দিয়ে বিদেশে পালিয়েছে, আগে তার মুচলেকা প্রত্যাহার করুন, তারপর দেখা যাবে। বিএনপির সমাবেশ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ ঘোষণা দিয়ে সমাবেশ করলে ১০ লাখের বেশি লোক হবে, বিএনপি ঘোষণা দিয়েও ১ লাখের মতো লোক জমায়েত হয়েছে। রাজপথে ফয়সালা হবে, আন্দোলন করছেন ভালো কথা, তবে আবারও লাঠিসোঁটা ও আগুন সন্ত্রাস করলে সমুচিত জবাব দেওয়া হবে বিএনপিকে। সেতুমন্ত্রী বলেন, পরিবহনে যদি শৃঙ্খলা না আসে তাহলে কোনও উন্নয়নেই সুফল আসবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর