রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

খালেদা জিয়া বাসায় ফিরেছেন

ভয়েসবাংলা প্রতিবেদক / ৫০ বার
আপডেট : বুধবার, ৩১ আগস্ট, ২০২২

দুদিন এভার কেয়ার হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে বাসায় ফিরেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। আপাতত বাসায়ই চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকবেন তিনি। বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যা ৭টায় বিএনপি চেয়ারপারসন গুলশানের তার বাসা ‘ফিরোজা’য় ফেরেন।

গত ২৮ আগস্ট মেডিক্যাল বোর্ডের সুপারিশে কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য বসুন্ধরার এভার কেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

খালেদা জিয়া বাসায় পৌঁছানোর পর তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, ম্যাডাম বাসায় ফিরেছেন। আপাতত তার চিকিৎসা বাসায় হবে। তিনি মেডিক্যাল বোর্ডের বিশেষজ্ঞদের সার্বিক তত্ত্বাবধানে থাকবেন। উনি আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া করার অনুরোধ জানিয়েছেন।

ডা. জাহিদ হোসেন বলেন, হাসপাতালে কিছু পরীক্ষা-নিরীক্ষা করে মেডিক্যাল বোর্ড উনার (ম্যাডাম) চিকিৎসায় কিছু পরিবর্তন করেছেন। আপাতত কিছু উন্নতি দেখা যাওয়ার পরিপ্রেক্ষিতে মেডিক্যাল বোর্ড উনাকে বাসায় যেতে ছুটি দিয়েছেন। তিনি বলেন, হাসপাতালের ছাড়পত্রে বলা হয়েছে, উনার যে চিকিৎসা চলছে, তাতে উনাকে সার্বক্ষণিক মেডিক্যাল বোর্ড সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে থাকতে হবে। আলহামদুলিল্লাহ, আজকে একটু বেটার ফিল করার কারণেই আপাতত উনাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর