শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

খালেদা জিয়ার শারীরিক অবস্থা উন্নতির দিকে: মির্জা ফখরুল

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৫২ বার
আপডেট : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে বিকৃত অবস্থা বিরাজ করছে। এজন্য আওয়ামী লীগ দায়ী। তাই সবার আগে তাদেরই বিচার হবে। তারা বিকলাঙ্গ রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করেছে। সংবিধানকে শেষ করে দিয়েছে। সংসদ, বিচার ব্যবস্থা, প্রশাসনকে দলীয়করণ করেছে। গণমাধ্যম নিয়ন্ত্রণ করছে- এটা তাদের চরিত্র, পুরনো অভ্যাস।
শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার প্রণীত ‘জাতিসত্ত্বার অন্তরালে বিষাক্ত নিঃশ্বাস’ গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠানে বিএনপি মহাসচিব এসব কথা বলেন। বিএনপি স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে দলের যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, তৈমুর আলম খন্দকারসহ অনেকে উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল বলেন, জাতিসত্ত্বা নিয়ে বিতর্ক অনেকদিন ধরে চলছে। বাঙালি জাতি কথাটা বলায় অনেকে বাদ পড়ে যায়, যারা বাঙালি না তারা বাদ পড়ে যান। জিয়াউর রহমান প্রথম বাংলাদেশি জাতীয়তাবাদী মতাদর্শ নিয়ে আসেন। আমরা যারা রাজনীতি করি, তাদের তৈমুর আলম খন্দকারকে অনুসরণ করা উচিত। কারণ তিনি মাঠে নেমে রাজনীতি করেন।

মির্জা ফখরুল জানান, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা উন্নতির দিকে। তিনি বৃহস্পতিবার রাতে তার সঙ্গে সাক্ষাৎ করে এসেছেন। দ্রুতই যেন বেগম জিয়া মুক্ত হয়ে ফিরতে পারেন- এজন্য সবার কাছে দোয়া কামনা করেন বিএনপি মহাসচিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর