রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

কোনো আন্দোলন সংগ্রামকে ভয় পাই না: কৃষিমন্ত্রী

ভয়েসবাংলা প্রতিবেদক / ১২০ বার
আপডেট : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ষড়যন্ত্র আর আন্দোলন করে জনগণের ভোটে নির্বাচিত বর্তমান বৈধ সরকারের পতন ঘটানো যাবে না। আমরা জনগণের ভোটে নির্বাচিত সরকার। তিনি বলেন, আমরা কোনো আন্দোলন সংগ্রামকে ভয় পাই না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের আমলে দেশ উন্নয়নের দিকে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে। উন্নয়নের এই জোয়ারে সকল ষড়যন্ত্রকারী ভেসে যাবে।

শনিবার টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। সম্মেলনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক সাংসদ জোয়াহেরুল ইসলাম, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংসদ সদস্য হাসান ইমাম খান, সংসদ সদস্য তানভীর হাসান, সংসদ সদস্য আতাউর রহমান খান, সংসদ সদস্য মমতা হেনা লাভলী, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাংসদ নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন। সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়। সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

কৃষিমন্ত্রী বলেন, ছাত্ররাই ছাত্রলীগ করবে। অছাত্র, বেশি বয়সি ও বিবাহিতদের ছাত্রলীগে স্থান দেয়া হবে না। এক্ষেত্রে যে নীতিমালা রয়েছে তা কঠোরভাবে মানা হবে। ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে আব্দুর রাজ্জাক বলেন, ছাত্রলীগ একটি সুশৃঙ্খল, সুদক্ষ ও ঐতিহ্যবাহী সংগঠন। এই সংগঠন জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের চেতনার ও দর্শনের সংগঠন। আর এই সংগঠনের নেতা হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্রলীগের কর্মীদের এ বিষয়গুলো মনে রাখতে হবে এবং সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন করে এমন কোনো কাজে জড়িত হওয়া যাবে না।

কৃষিমন্ত্রী বলেন, কোনো বিদ্রোহী প্রার্থীকে মনোনয়ন দেওয়া হবে না। চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে এখন পর্যন্ত ৩ হাজার ইউপির মনোনয়ন দেওয়া হয়েছে, তার একটিতেও বিদ্রোহী প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর