শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন

কারিনার সঙ্গে সম্পর্ক শুনেই সাইফকে অক্ষয়: ও সাংঘাতিক মেয়ে

ভয়েসবাংলা প্রতিবেদক / ৯৪ বার
আপডেট : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

২০০৭ সালে ‘তাশান’ ছবির শুটিংয়ে পরস্পরের প্রেমে পড়েছিলেন সাইফ আলি খান ও কারিনা কাপুর। শুটিং চলাকালীন সময়ে কারিনাকে প্রেমের প্রস্তাব দেন সাইফ। এবং সেটি তখনই মঞ্জুর হয় কারিনার পক্ষ থেকে।

তখন এই দুজন ছাড়াও শুটিং ইউনিটে ছিলেন অক্ষয় কুমার। যনি নিজেও ছবিটির অন্যতম মুখ্য চরিত্রে শুটিং করছিলেন। মজার তথ্য হলো, কারিনার প্রতি সাইফের সন্দেহজনক ভাবসাব লক্ষ করেন অক্ষয়। বন্ধু সাইফকে বারবার সচেতন করেছিলেন তিনি। বলেছিলেন, কারিনার সঙ্গে প্রেম নিয়ে কোনও বাড়াবাড়ি না করতে। অক্ষয়ের মতে, কারিনা ও কাপুর পরিবার অত্যন্ত ‘সাংঘাতিক’!

সাইফ-কারিনার প্রেম-সংসারের ১৫ বছরের মাথায় সম্প্রতি এমন বিস্ময়কর তথ্য জানালেন কারিনা নিজেই। তাও আবার গল্পটি করেছেন অক্ষয় কুমারের স্ত্রী আরেক বলিউড অভিনেত্রী টুইংকেল খান্নার কাছে! কারিনা টুইংকেলকে জানান, শুটিংয়ের ফাঁকে সুযোগ পেলেই সাইফকে আলাদা করে ডেকে নিয়ে গিয়ে কারিনার দিকে না ঝোঁকারই উপদেশ দিতেন খিলাড়ি। তবে সেসব কথায় শেষমেশ আর কানে ঢোকাননি সাইফ।

সম্প্রতি, টুইক ইন্ডিয়ার জন্য কারিনার সাক্ষাৎকার নিচ্ছিলেন টুইংকেল খান্না। সেখানেই গল্প-আড্ডার ফাঁকে হাসতে হাসতে অক্ষয়-ঘরণীর কাছে এসব গোপন কথা ফাঁস করলেন কারিনা। কারিনার ভাষায়, অক্ষয় আমাদের দেখেই বুঝেছিল কিছু একটা চলছে বা হতে চলেছে। তাই ও সাইফকে বারবার আলাদা করে ডেকে নিয়ে গিয়ে বোঝাতো সাবধানে পা ফেলতে।

হাসতে হাসতে কারিনা বলেন, আমার উদ্দেশে সাইফকে অক্ষয় শুধু বলতো- ও কিন্তু সাংঘাতিক মেয়ে। ওর পরিবার আরও সাংঘাতিক। তাই কোনও বাড়াবাড়ি করিস না। আমি ভীষণ ভালো করে জানি, তাই তোকে বলছি। যা করবি, সাবধানে। কারিনার জবানিতেই জানা যায়, সাইফ তখন অক্ষয়কে আশ্বস্ত করে বলেছিল তাদের বিষয়টি নিয়ে নিশ্চিন্ত থাকতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর