রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

এবার দিল্লির বিমানবন্দরে প্রকাশ্যে প্রস্রাবকাণ্ড

ভয়েস বাংলা রিপোর্ট / ৩৫ বার
আপডেট : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩

এয়ার ইন্ডিয়ার মূত্রকাণ্ডের পর এবার দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে গোপনাঙ্গ দেখিয়ে প্রস্রাব করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আর এ ঘটনায় বিতর্ক তুঙ্গে।

ঠিক কী হয়েছিল? বিহারের জওহর আলি খান নামের এক ব্যক্তি দিল্লি থেকে সৌদি আরবের দাম্মাম যাচ্ছিলেন গত ৮ জানুয়ারি। সে সময় বিমানবন্দরের তিন নম্বর টার্মিনালে থাকা অবস্থায় আচমকাই তিনি তার গোপনাঙ্গ দেখাতে থাকেল সর্বসমক্ষে। তারপর প্রস্রাব করে দেন সেখানে।

পুলিশ জানিয়েছে, ওই যাত্রী মদ্যপ অবস্থায় ছিলেন। আশপাশে থাকা অন্য যাত্রীদের সঙ্গে তিনি দুর্ব্যবহারও করেন। সঙ্গে সঙ্গে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ও ৫১০ ধারায় মামলা করা হয়েছে। তবে পরে তিনি জামিনে মুক্তি পান। এই ঘটনায় রীতিমতো বিতর্কের সৃষ্টি হয়েছে।

এর আগে গত সপ্তাহেই এয়ার ইন্ডিয়ার বিমানে বৃদ্ধার গায়ে প্রস্রাব করার অভিযোগে শংকর মিশ্র নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। গত ২৬ নভেম্বর আমেরিকা থেকে দিল্লিতে ফিরছিলেন ৭০ বছর বয়সি বৃদ্ধা। বিমানের বিজনেস ক্লাসে আচমকাই তার গায়ে প্রস্রাব করেন শংকর মিশ্র। অধিকাংশ যাত্রী ঘুমন্ত থাকার কারণে ঘটনাটি সকলের নজর এড়িয়ে যায়।

বিমানের কর্মীদের এই ঘটনা জানালে তারা ওই বৃদ্ধাকে পরিষ্কার জামাকাপড় পরে ঘুমিয়ে পড়তে নির্দেশ দেন। এই বিষয়টি নিয়ে তিনি যেন মুখ না খোলেন, সেই কথাও বলা হয় বৃদ্ধাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর