রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

ইমরানকে গ্রেফতারে অভিযান বৃহস্পতিবার সকাল ১০টা পর্যন্ত স্থগিত

ভয়েস বাংলা রিপোর্ট / ১৬ বার
আপডেট : বুধবার, ১৫ মার্চ, ২০২৩

সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের গ্রেফতার নিয়ে বাড়ির সামনে পিটিআই সমর্থক ও আইনশৃঙ্খলা বাহিনীর মধ্যে দিনভর উত্তেজনা চলেছে। লাহোর হাইকোর্ট এই গ্রেফতার অভিযান বৃহস্পতিবার সকাল ১০টা পর্যন্ত স্থগিত করেছে।

বুধবার দিনভর ইমরানের বাড়ি জামান পার্কের সামনে চলে উত্তেজনা। লাহোর হাইকোর্টের বিচারক তারিক সালিম শেখ গ্রেফতারের স্থগিতাদেশ দেন। পিটিআই নেতা ফাউয়াদ চৌধুরির এক পিটিশনের শুনানি শেষে তিনি এই আদেশ দেন।

এর আগে আদালত পাঞ্জাবের ইন্সপেক্টর জেনারেল উসমান আনোয়ার, প্রাদেশিক চিফ সেক্রেটারি ও ইসলামাবাদ পুলিশের (অপারেশন্স) প্রধানকে বিকেল ৩টার মধ্যে হাজির হওয়ার নির্দেশ দেন।

বুধবার সকালে ইসলামাবাদ পুলিশ, পাঞ্জাব পুলিশ ও রক্ষীদের নিয়ে মঙ্গলবার স্থগিত হয়ে যাওয়া ইমরান খানকে গ্রেফতারের অভিযান শুরু করে। তোশাখানা মামলায় ইমরানকে গ্রেফতার করতে চাইছে পুলিশ। এই মামলার বেশ কয়েকটি শুনানিতে ইমরান খান অনুপস্থিত ছিলেন। এ কারণে বিচারক ইমরান খানের বিরুদ্ধে অ-জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে।  পুলিশ ইমরানকে গ্রেফতারে গেলে পিটিআই সমর্থকদের বাধার মুখে পড়ে। সমর্থকরা ইট-পাটকেল ছুড়ে। জবাবে পুলিশও টিয়ার গ্যাস ছুড়ে। ডন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর