শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

আশ্রয়ন প্রকল্পের ঘরেই শেষ নিঃশ্বাস সাবেক এমপি জজ মিয়ার

ভয়েস বাংলা প্রতিবেদক / ২৫ বার
আপডেট : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩

জাতীয় পার্টির সাবেক দুইবারের প্রভাবশালী এমপি এনামুল হক জজ মিয়া (৮৩) প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের ঘরে বুধবার (১১ জানুয়ারি) রাত ৪টার দিকে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। তার ১ম জানাযার নামাজ পুকুরিয়া মাঠে ও ২য় জানাযার নামাজ গফরগাঁও সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

তিনি তৃতীয় স্ত্রী রুমার সঙ্গে ১০ বছরের ছেলে নুরে এলাহীকে নিয়ে আশ্রয়ন প্রকল্পের ঘরে বসবাস করছিলেন। প্রথম স্ত্রী নাজু এক মেয়েকে নিয়ে আমেরিকায় থাকেন। দ্বিতীয় স্ত্রী নাছিমা হক ঢাকার পুরানা পল্টন ও মিরপুর কাজী পাড়ায় দুই সন্তান নিয়ে দুটি বাড়িতে থাকেন।

এনামুল হক জজ মিয়ার মৃত্যুতে শোক জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের এমপি ও জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি ও স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।

দলীয় ও পরিবার সূত্রে জানা যায়, বুধবার ভোর রাতে সালটিয়া ইউনিয়নের পুকুরিয়া গ্রামে সরকারের দেয়া আশ্রয়ন প্রকল্পের একটি ঘরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সূত্র জানায়, জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের পালিত মেয়ে নাজুকে ১৯৭২ সালে বিয়ে করেন এনামুল হক জজ। পরে ১৯৮৩ ও ১৯৮৬ সালে ময়মনসিংহ-১০ গফরগাঁও আসন থেকে জাতীয় পার্টির হয়ে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন।

গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সাবেক এমপি এনামুল হক জজ মিয়া বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর