রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

আবেগে ভাসছেন অভিনেত্রী কৃতি শ্যানন

ভয়েস বাংলা রিপোর্ট / ১৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

আগামী ১৬ জুন বড় পর্দায় মুক্তি পাচ্ছে আদিপুরুষ। আর মুক্তির আগে আবেগে ভাসলেন এই সিনেমার সীতা চরিত্রে অভিনয় করা অভিনেত্রী কৃতি শ্যানন। রামায়ণের উপর ভিত্তি নির্মিত সিনেমাটিতে কৃতি ছাড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রভাস, সাইফ আলি খান এবং সানি সিংকে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এই সপ্তাহের শুরুর দিকে তিরুপতিতে একটি অনুষ্ঠানের মাধ্যমে এই সিনেমা ফাইনাল ট্রেইলার লঞ্চ করা হয়। দর্শকদের থেকে ব্যাপক সাড়া পেয়েছে ট্রেইলাটি। এখন দর্শকদের সঙ্গে সিনেমার সঙ্গে জড়িত কলাকুশলীরাও মুক্তির দিন গুনছেন। তার আগেই পর্দার সীতা (কৃতি) ইনস্টাগ্রামে একটি ইমোশনাল পোস্ট লিখলেন। সবার থেকে আশীর্বাদ প্রার্থনা করলেন।

ট্রেইলার লঞ্চের অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে কৃতি লেখেন, ‘আমি কৃতজ্ঞ। আমার মন ইতিবাচকতায় ভরে উঠছে। তিরুপতি যেন আমায় শক্তি দিচ্ছেন। আমি আনন্দে ভরপুর এখন। আপনারা যেভাবে আদিপুরুষ এবং জানকীকে ভালোবাসায় ভরিয়ে তুললেন প্রিরিলিজ ইভেন্টে, সেটা নিয়ে কিছুই বলার নেই। আমি এখনও হাসছি।

এর আগেও কৃতি এই সিনেমা ও তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ফের কাজ করার বিষয় নিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন। অভিনেত্রী হিসেবে তার ক্যারিয়ার তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেই হয়েছিল ‘নেনোক্কাডাইন’ সিনেমার মাধ্যমে।

এই প্রসঙ্গে তিনি বলেন, ৯ বছর পর আবার আপনাদের সবার থেকে একই রকম উষ্ণ অভ্যর্থনা, ভালোবাসা পেয়ে খুব ভালো লাগছে। এই ৯ বছর পর আপনাদের সামনে আবার ফিরে আসতে পেরেছি আপনাদের ভালোবাসার জন্যই। জানকীর মতো চরিত্র করার জন্য অনেকেই গোটা জীবন ধরে মুখিয়ে থাকেন। আমি সবাইকে এত ভালোবাসা দেয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর