রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

আবারও গাজীপুর আ.লীগের সভাপতি মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক সবুজ

ভয়েসবাংলা প্রতিবেদক / ৫৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) বিকালে ঘোষিত নাম অনুযায়ী আগের কমিটির দুই জনই থাকছেন সভাপতি ও সাধারণ সম্পাদক।

নতুন কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি হয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এবং অন্যদিকে আট জন প্রতিদ্বন্দ্বীর মধ্যে এমপি ইকবাল হোসেন সবুজ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। কমিটি ঘোষণা করেন দলের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। এ সময় দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গাজীপুর জেলা অওয়ামী লীগের দফতর সম্পাদক দেলোয়ার হোসেন দেলু জানান, ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ইতোপূর্বে ২০০৩ সালের ২৯ জুন গাজীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। ওই সম্মেলনে বর্তমান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক ও অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে সাধারণ সম্পাদক করা হয়েছিল। ১৩ বছর পর ২০১৬ সালের ১৩ অক্টোবর সম্মেলন ছাড়াই কেন্দ্রীয় আওয়ামী লীগ বর্তমান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হককে পুনরায় সভাপতি এবং ইকবাল হোসেন সবুজকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি দেয়। পরে ২০১৭ সালের ২২ জুলাই পূর্ণাঙ্গ জেলা কমিটি অনুমোদন পায়। তবে সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব না আসায় কিছু নেতাকর্মী অসন্তোষ প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর